English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কোনালের হ্যাটট্রিক

- Advertisements -

মাত্র ছয় মাসে পর পর তিন ছবিতে তিনটি গান দিয়ে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন কণ্ঠশিল্পী কোনাল। এক কথায় বলতে গেলে, হ্যাটট্রিক করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ কণ্ঠশিল্পী। ছবি ৩টি ও এর গান গুলো হচ্ছে যথাক্রমে ‘সুরমা সুরমা’ (লিডার আমিই বাংলাদেশ), ‘মেঘের নৌকা’ (প্রহেলিকা) এবং ‘ও প্রিয়তমা’ (প্রিয়তমা)।

Advertisements

বালাম ও কোনালের গাওয়া  ‘প্রিয়তমা’ ছবির ‘ও প্রিয়তমা’ গানটি রিলিজের ৮ সপ্তাহ চলছে। এই গানটি মাত্র ৮ সপ্তাহে ৮ কোটি ভিউর মাইলফলক অতিক্রম করেছে। গেল জুন মাসের শেষ সপ্তাহে ‘ও প্রিয়তমা’ গানটি অফিশিয়ালি দুটি ইউটিউব প্ল্যাটফর্ম থেকে আপলোড হয়। এর মধ্যে টাইগার মিডিয়া থেকে ৬ কোটি ৩৭ লাখের বেশি এবং দি অভি কথাচিত্র থেকে ১ কোটি ৬৩ লাখের বেশি ভিউ হয়েছে।

দুটি চ্যানেল থেকে মন্তব্য এসেছে ৩২ হাজারের বেশি, সবই পজিটিভ। কয়েক বছর ধরে সিনেমার গানে নির্মাতাদের নির্ভরতার একটি নাম কোনাল। গেল ছয় মাসে সিনেমায় তাঁর গাওয়া পরপর তিনটি সুপারহিট ও শ্রোতানন্দিত গান তারই প্রমাণ করে। এসব গান এখন দেশ-বিদেশের শ্রোতাদের মুখে মুখে। ‘সুরমা সুরমা’, ‘মেঘের নৌকা’ এবং ‘ও প্রিয়তমা’ টাইটেলের সব গানের ইউটিউব ভিউও মিলিয়ন মিলিয়ন। এদিকে ‘ও প্রিয়তমা’ গানটি দিয়ে দীর্ঘ বিরতি ভাঙে এক সময়ের তুমুল জনপ্রিয় শিল্পী বালামের। অনেকের মতে, এই গান দিয়ে বালামের রাজকীয় প্রত্যাবর্তন হয়েছে।

Advertisements

সিনেমায় বালাম ও কোনাল জুটির প্রথম গানটিকে দারুণভাবে স্বাগত জানিয়েছেন দেশ-বিদেশের শ্রোতারা। তাই এরই মধ্যে ‘ও প্রিয়তমা’ গান ‘গ্লোবাল টপ মিউজিক ভিডিও’তে এক মাসেরও বেশি ধরে জায়গা করে নিয়ে আছে। এর আগে বাংলাদেশি সিনেমার কোনো গান গ্লোবাল টপ মিউজিক ভিডিওতে জায়গা করতে পারেনি।

‘প্রিয়তমা’ ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। আর প্রযোজনা করেছেন আরশাদ আদনান। ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, কলকাতার ইধিকা পাল প্রমূখ। দেশে সফলতার পর বিদেশেও সমান দর্শকপ্রিয়তা পাচ্ছে ‘প্রিয়তমা’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন