English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ক্ষমা চাইলেন সালমান-মিঠুন চক্রবর্তীর নায়িকা সোমি আলি

- Advertisements -

ক্ষমা চাইলেন সালমান-মিঠুন চক্রবর্তীর নায়িকা সোমি আলি। সহ অভিনেতাদের মতো ভাল অভিনয় না করতে পারায় তাদের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী। এমনকি পরিচালকদের কাছেও ক্ষমা চেয়ে নিলেন তিনি। বলিউডে খুব কম সময়ের জন্য কাজ করেছেন সোমি। তবে সেই সময়কার প্রথম সারির অভিনেতাদের বিপরীতে দেখা গিয়েছিল তাকে।

Advertisements

সালমানের সঙ্গে সোমির প্রেমের গুঞ্জনও শিরোনামে এনে দিয়েছিল তার নাম। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি বলেন, আমি ১০টি ছবিতে কী ভাবে অভিনয় করলাম, সেটা ভেবে নিজেই অবাক হয়ে যাই। সালমন থেকে শুরু করে সঞ্জয়, সাইফ, গোবিন্দ, চাঙ্কি, ওম পুরি, এদের সকলের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি কারণ এরা অভিনেতা হিসেবে আমার সঙ্গে কাজ করেছেন।

Advertisements

বিশেষ করে মিঠুনদা’র কাছে ক্ষমা চাইব। তার সঙ্গে আমি ৪টি ছবি করেছি। সুনীল আমি দুঃখিত, আমি খুবই খারাপ নাচতাম। সোমি জানিয়েছেন তাকে নাচের মহড়ায় পাঠানোর জন্য রীতিমতো বকাবকি করতে হত সুনীল শেঠিকে। নাচের মহড়ায় না গেলে সরোজ খানের কাছ থেকেও বকুনি খেতেন বলে জানিয়েছেন তিনি।

সরোজের সঙ্গে কাজ করতে যদিও ভাল লাগত তার। কিন্তু অভিনয়ের প্রতি কখনোই টান ছিল না সোমির। তাই নাচ অনুশীলন করলেও নিজের সংলাপ নিয়ে নাকি কখনও তেমন খাটাখাটনি করেননি সোমি। এমনকি অতীতে নিজেকে পরিচালকদের ‘দুঃস্বপ্ন’ বলতেও পিছপা হননি অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন