English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ক্ষোভ ঝাড়লেন অঞ্জু ঘোষ

- Advertisements -

সোনালী যুগের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাকে ‘বেদের মেয়ে জোসনা’ নামেও তার ভক্তরা ডেকে থাকেন। সেই অঞ্জু ঘোষকে নিয়ে ইদানীং বাংলাদেশ এবং ভারতে ছড়িয়েছে মিথ্যা সংবাদ। তথাকথিত কিছু ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল এগুলো প্রচার করছে, যা অঞ্জু ঘোষের ভাবমূর্তিকে ক্ষুণ্ন করছে।

Advertisements

ভারত থেকে মুঠোফোনে এমন অভিযোগই করেন তিনি। তিনি জানান, এসব ভুঁইফোঁড় ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল প্রচার করছে আমি নাকি কলকাতায় আর্থিক কষ্টে আছি, কোনো রকমে দিনযাপন করছি। জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, দর্শকদের ভালোবাসা ও ভগবানের কৃপায় আমি একশ’ কোটি টাকার সম্পদের মালিক।

এগুলো আমার অভিনয় জীবনের অর্জিত সম্পদ। কিন্তু কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ছড়াচ্ছে। আমার কিছু নিকট আত্মীয় এবং বাংলাদেশ ও ভারতের কিছু বিপথগামী ইউটিউবার এসব কর্মকাণ্ডে জড়িত রয়েছে।

অঞ্জু ঘোষ বলেন, ভারতের স্বাধীন নাগরিক হিসেবে ভারত সরকার তাকে যথেষ্ট নিরাপত্তা সহযোগিতা প্রদান করেছেন, যা সত্যি প্রশংসনীয়। ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ নায়িকা আরও বলেন, যারা মিথ্যা খবর ছড়াচ্ছে আমি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছি।

Advertisements

অঞ্জু ঘোষ একদিনেই তৈরি হয়নি, অনেক ত্যাগ তিতিক্ষার পর অগণিত দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছি আমি। অর্জন করেছি শ্রদ্ধা ও ভালোবাসা। এই অর্জিত সম্মানকে ধূলিসাৎ করার অধিকার কোনো ফেসবুক ইউজার বা ইউটিউবার রাখেন না।

সুতরাং এখনই আমি তাদের এসব নোংরা কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলবো। নইলে অচিরেই আইনি বেড়াজালে তারা আটকে যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন