English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

গভীর বন্ধুত্ব বদলে গিয়েছে তিক্ততায়, এবারও অনন্যাকে চিনতে পারলেন না আরিয়ান!

- Advertisements -

নাসিম রুমি: অনন্যা পণ্ডেকে আবারও উপেক্ষা করলেন আরিয়ান খান? মুম্বইয়ে নিতা মুকেশ অম্বানী কালচার সেন্টার-এর উদ্বোধনী পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং হলিউডের তারকারা। সেখানেই আবার দেখা গেল চেনা দৃশ্য। শাহরুখ খান গোটা পরিবার-সহ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। কন্যা সুহানা খানের সঙ্গে গল্প জমে উঠেছিল তাঁর বাল্যবন্ধু চাঙ্কি পণ্ডের কন্যা অনন্যার। পাশেই দাঁড়িয়েছিলেন আরিয়ান, অনন্যাকে এক বারও ‘হাই’ অবধি বললেন না। নেটিজেনদের চোখ এড়াল না সেই দৃশ্য।

Advertisements

আরিয়ান এ বারও পাশ কাটিয়ে অন্য দিকে চলে যেতে অনন্যার মুখের ঝলমলে হাসিটি হঠাৎ মিলিয়ে গিয়েছিল।

Advertisements

এক সময় আরিয়ানের কাছের বন্ধু ছিলেন অনন্যা। কিন্তু ২০২২ সালের মার্চ মাসে মাদককাণ্ডে ফেঁসে যাওয়ার পর অনন্যার সঙ্গে বন্ধুত্বে চিড় ধরে শাহরুখ-তনয়ের। কী করে বদলে গেল ছবিটি? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি-র তদন্তে উঠে আসে বেশ কিছু তথ্য। মুম্বইয়ে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করার পর তাঁর হোয়াটস্যাপ চ্যাটে মিলেছিল মাদক নিয়ে কথোপকথন। অনন্যা জানতে চেয়েছিলেন তাঁর কাছে গাঁজা আছে কি না!

এতেই পরিস্থিতি আরও জটিল হয়। যদিও সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের বৈধতার প্রমাণ মেলেনি। নানা জলঘোলার পর তিন মাস বেকসুর খালাস পেয়েছিলেন শাহরুখ-পুত্র। সেই অন্ধকার অধ্যায় ভুলতে পারেনি খান পরিবার। আরিয়ানও স্বাভাবিক ভাবেই এখনও হয়তো অস্বস্তিতে ভোগেন অনন্যাকে নিয়ে। সব মিলিয়ে বন্ধুত্বের সম্পর্কে এখন বড় জিজ্ঞাসাচিহ্ন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন