English

37 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

গাঁটছড়া বাঁধবেন আদিত্য-অনন্যা

- Advertisements -

নাসিম রুমি: বেশ কিছুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। দীর্ঘদিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাদের সম্পর্কের কানাঘুষা। সেই জল্পনা একাধিকবার উস্কে দিয়েছেন চর্চিত যুগলই।

Advertisements

দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‍্যাম্প মাতিয়েছিলেন আদিত্য ও অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পর বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাদের প্রেম।

স্পেন, পর্তুগালের আনাচে-কানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য-অনন্যা। তবে অনুরাগী এবং ছবি শিকারিদের পাত্তা না দিয়ে প্রেমে মেতেছিলেন তারা!

দেশে ফিরেও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক এখন বেশ কম এই জুটির। একসঙ্গে ডেটে যাওয়া থেকে শুরু করে ছুটি কাটাতে যাওয়া, কোনো কিছুতেই ‘না’ নেই। সপ্তাহখানেক আগে তাদের দেখা গিয়েছিল মুম্বাই বিমানবন্দরে।

Advertisements

যদিও তখন এক ফ্রেমে ধরা দেননি তারা। তবে সেটাএবার পুষিয়ে দিলেন গোয়া বিমানবন্দরে। একসঙ্গেই বিমানবন্দরে দেখা মিলল আদিত্য-অনন্যার। তাদের দেখে কারও বুঝতে বাকি ছিল না একসঙ্গে কোথাও ঘুরতে যাচ্ছেন। বিমানবন্দরে ঢোকার সময় আদিত্যের পাশেই ছিলেন অনন্যা।

যদিও মাস্কে মুখ ঢাকা ছিল তাদের। সেই ছবি ছড়িয়ে পড়তেই অনেকেই দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন। ঘন ঘন তাদের অবকাশ যাপনে বলিপড়ায় কানাঘুষা চলছে সত্যিকারের ‘ড্রিমগার্ল’ খুঁজে পেয়েছেন আদিত্য। তাই এতদিন স্বীকার না করলেও শিগগিরই হয়তো গাঁটছড়া বাঁধার ঘোষণা দিতে পারেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন