English

36 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

গাছের ডালে পা ঝুলিয়ে বসে আছেন জয়া আহসান

- Advertisements -
দুই বাংলার শোবিজে সমান জনপ্রিয় মুখ অভিনেত্রী জয়া আহসান। ঢালিউড, টালিউডের পর কিছুদিন আগে বলিউডে জয়ার অভিষেক। সব মিলিয়ে গেল বছরটা দারুণ কেটেছে অভিনেত্রীর। নতুন বছর শুরুর দিনেই অভিনেত্রী ছবি মুক্তির খবর দিয়েছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে অভিনেত্রী লিখেছেন,  মানুষ মরে ভূত হলে, ভূত মরে কি পরী হয়? আলাপ হবে ভূতপরীর সাথে। আসছে ‘ভূতপরী’ ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।২০১৯ সালে  ‘ভূতপরী’ সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিয়েছিলেন জয়া। পাঁচ বছর পর মুক্তি পাচ্ছে সিনেমাটি।
জানা গেছে, আগামী ৯ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পাচ্ছে ‘ভূতপরী’।জয়া ফেসবুকে সিনেমার একটি ভিডিও পোস্ট করেছেন। এরপর তিনি সিনেমাটির একটি পোস্টারও প্রকাশ করেছেন। পোস্টারে দেখা গেছে, তিনি গাছের ডালে পা ঝুলিয়ে বসে আছেন জয়া।

সেইসঙ্গে পা দোলাচ্ছেন। পাশাপাশি তার পেছনে পরীর মতো দুটি ডানা।

এ সিনেমার পরিচালক ভারতের সৌকর্য ঘোষাল। ছবিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করেছেন জয়া। ছবিটিতে জয়া ছাড়াও অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি।

এছাড়া শিশুশিল্পীর চরিত্রে আছেন বিশান্তক মুখার্জি।এর আগে, ‘ভূতপরী’র গল্প সম্পর্কে জয়া আহসান জানিয়েছিলেন, ১৯৪৭ সালে এক নারীর মৃত্যু হয়েছিলো। কিন্তু অতৃপ্ত আত্মার মতো সে ভূত হয়ে ঘুরে বেড়ায়। ঘটনাক্রমে এতো বছর পর একটি ছোট্ট ছেলের সঙ্গে তার কথা হয়। গ্রামের ছোট ছেলেটি আবার প্রতিদিন অদ্ভুত স্বপ্ন দেখে।

এভাবেই স্বপ্নে ৭০ বছর আগে মৃ্ত এক ভূত পরীর সঙ্গে আলাপ হয় ছেলেটির। চলতে চলতে পরীর মৃত্যুর ৭০ বছর পর জানা যায়, খুন হয়েছিলেন তিনি। পরে সেই ছোট ছেলেটি ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেয়। এভাবেই এগিয়ে যায় কাহিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন