English

31 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

গান থেকে দূরে থাকার কারণ জানালেন কুমার বিশ্বজিৎ

- Advertisements -

নাসিম রুমি: ছেলের অসুস্থতার কারণে গত কয়েকমাস ধরে গান বিষয়ক সব ধরনের কার্যক্রম থেকে দূরে আছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। দীর্ঘ ক্যারিয়ারে তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন অসংখ্য গান।

Advertisements

গত বছর সংগীতজীবনে চল্লিশ বছর পূর্ণ হয়েছে তার। কথা ছিল চার দশক পূর্তি উপলক্ষ্যে আয়োজন করবেন একটি বিশেষ অনুষ্ঠানের। তার জনপ্রিয় ৮-১০টি গান নতুন সংগীতায়োজনে গেয়ে শ্রোতাদের উপহার দেবেন বলেও জানিয়েছিলেন তিনি। যা ওই চার দশক পূর্তির অনুষ্ঠানে প্রকাশের পরিকল্পনা ছিল।

অনুষ্ঠানটি গত বছরের শেষে করার কথা ছিল তার। পরে সিদ্ধান্ত পরিবর্তন করে চলতি বছরের ফেব্রুয়ারিতে করার কথা জানান। কিন্তু হয়নি সে অনুষ্ঠান, আসেনি কোনো নতুন গান। এর প্রধান কারণ ছেলের অসুস্থতা। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি কানাডার টরোন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার।

তখন থেকেই হাসপাতালে ভর্তি নিবিড়। ছেলের দুর্ঘটনার খবর পেয়ে কানাডায় ছুটে যান এ শিল্পী। তারপর থেকে সেখানেই অবস্থান করছেন। একমাত্র সন্তানের সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় কাটছে তার প্রতিটি মুহূর্ত। সংগীতের সঙ্গে কোনো সম্পর্কই যেন নেই তার।

Advertisements

এ প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘আমাদের একমাত্র ছেলে নিবিড় এখন আগের থেকে অনেকটাই সুস্থ। তার বর্তমান অবস্থা শঙ্কামুক্ত। তবে স্বাভাবিক জীবনে ফিরে আসতে আরও কিছুদিন সময় লাগবে। এর কারণ, তার মারাত্মক কিছু ইনজুরি হয়েছে। এগুলো সেরে গেলেই সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে। আমি জানি না কত দিন লাগবে। আপনারা দোয়া করবেন আমার ছেলের জন্য।’

উল্লেখ্য, দুর্ঘটনায় নিবিড়ের সঙ্গী ছিলেন তার বন্ধু আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বাড়ৈ। তারা ঘটনাস্থলেই মারা যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন