English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

গুঞ্জন উড়িয়ে দিলেন ফাতিমা!

- Advertisements -

নাসিম রুমি: এর আগে একাধিকবার অভিনেতা আমির খানের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। শোনা যায়, ‘দঙ্গল’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন তারা। সেই সূত্রে আমিরের বাড়িতে অবাধ যাতায়াত ছিল ফাতিমার।

Advertisements

আমির-কন্যা আইরা খানের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফাতিমার। আইরার বাগদানে সকাল থেকেই হাজির ছিলেন তিনি। কিন্তু আচমকাই নাকি আমির-ফাতিমার সম্পর্কে ছন্দপতন ঘটে। বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম বিশ্বস্ত সূত্রের বরাতে সংবাদ প্রকাশ করে, তাদের সম্পর্কে নাকি চিড় ধরেছে! সেই গুঞ্জন আরও ডালপালা মেলে আমির কন্যার বিয়ে ঘিরে। কারণ সেখানে দেখা যায়নি ফাতিমাকে।

Advertisements

তবে আমির-কন্যার বিয়ে মিটতে না মিটতেই ‘প্রেমেই রয়েছেন’ বলে ঘোষণা দিলেন এই অভিনেত্রী। তবে সরাসরি আমিরে সঙ্গে প্রেমের সম্পর্ক স্বীকার না করলেও সেদিকেই ঈঙ্গিত দিয়েছেন ফাতিমা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গত বছরের শেষ থেকে নতুন বছরের শুরু কেমন ছিল সেই হালহকিকত জানিয়েছেন এই অভিনেত্রী।

তিনি লিখেছেন, ‘হেসে-খেলে, নেচে-গেয়ে শেষ হলো শুটিং। বছরের শেষ ও শুরুটা এদের সঙ্গেই কাটালাম। জীবন বদলে দেওয়ার মতো একটা জার্নি। শুধু ভালবাসা রয়েছে যেখানে। আগামী কয়েকদিন শুধুই এদের ছবি দিয়ে ভরাবো।’ আর এতেই কেন আমিরের বিয়েতে তিনি উপস্থিত ছিলেন না সেই সমালোচনার জবাব পেয়ে গেছেন সমালোচকরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন