English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

চঞ্চলে মুগ্ধ ফারিণ

- Advertisements -

কলকাতার এ সময়ের সবচেয়ে আলোচিত চিত্রনির্মাতা সৃজিত মুখার্জি। একের পর এক মানসম্মত ও ব্যবসা সফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। তাই তার নতুন সিনেমা বাজারে আসা মানেই দর্শকদের মাঝে বাড়তি উন্মাদনা বিরাজ করে। সম্প্রতি এ পরিচালকের ‘দশম আবতার’ বক্স অফিসে হিট করছে।

Advertisements

এর মাঝে মৃণাল সেনের জীবনের ঘটনাপ্রবাহ নিয়ে সিনেমা বানিয়েছেন এ নির্মাতা। নাম দিয়েছেন ‘পদাতিক’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ২রা নভেম্বর সেই ছবিটি প্রথমবার প্রদর্শিত হলো লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে। যেখানে অতিথি হিসেবে হাজির ছিলেন সৃজিত ও চঞ্চল।

তাদের সঙ্গে কাকতালীয়ভাবে ওই উৎসবে ছিলেন ঢাকাই অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সুযোগটি মিস না করে একসঙ্গেই ছবিটি দেখেন তিনি। চঞ্চল চৌধুরীর সঙ্গে সেলফি তুলে ফারিণ বলেন, চঞ্চল ভাইকে এভাবে আগে কখনো পর্দায় দেখা যায়নি। মানে, এমন চঞ্চল চৌধুরীকে দর্শকরা আগে কখনো পর্দায় দেখেননি। মৃণাল সেনের চরিত্রে চঞ্চল চৌধুরীর প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেত্রী।

Advertisements

তিনি আরও বলেন, এটা চঞ্চল ভাইয়ের আরেকটি গ্রাউন্ড ব্রেকিং পারফরমেন্স। এমন তীক্ষ্ণ অভিনয় সচরাচর মেলে না। পুরো টিমকে সাধুবাদ। ছবিটি নতুন বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, অথচ আমার তর সইছে না।

উল্লেখ্য, মৃণাল সেন নির্মিত ‘পদাতিক’ মুক্তি পেয়েছিল ১৯৭৩ সালে। সেই একই নামে তার বায়োপিক নির্মাণ করছেন সৃজিত মুখার্জি। এই সিনেমায় মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার মনামী ঘোষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন