English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

চলচ্চিত্রকার তারেক মাসুদের বাড়ির সাইনবোর্ড প্রতিস্থাপন করল প্রশাসন

- Advertisements -
একুশে পদকপ্রাপ্ত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্রকার তারেক মাসুদের গ্রামের বাড়ির সামনে মহাসড়কের সেই ভাঙা সাইনবোর্ডটি পরিবর্তন করে ‘চলচ্চিত্রকার তারেক মাসুদ’-এর নাম সম্বলিত নতুন সাইনবোর্ড প্রতিস্থাপন করে দিয়েছে স্থানীয় প্রশাসন। এর আগে ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার নূরপুরে তারেক মাসুদের গ্রামের বাড়ির সামনে ঢাকা- খুলনা মহাসড়কের নির্মিত সাইনবোর্ডটি ভেঙে ফেলেছিল দুর্বৃত্তরা।

ভাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সাইনবোর্ডটি পুনরায় স্থাপন করে দেওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার স্যারের নির্দেশে আমরা ভাঙ্গা সাইনবোর্ডটি পূর্বের জায়গায় ফের নির্মাণ করে দিয়েছি।

এ ব্যাপারে তারেক মাসুদের ভাই হাবিবুর রহমান মাসুদ বাবু বলেন, আমাদের বাড়ির সামনে মহাসড়কে ‘তারেক মাসুদের বাড়ি’ লেখা সম্বলিত একটি সাইনবোর্ড ভেঙে ফেলে দুর্বৃত্তরা। পরে এ সংক্রান্ত একটি সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হওয়ার পর দ্রুত প্রশাসন বুধবার (১৩ সেপ্টেম্বর) সাইনবোর্ডটি পুনরায় নির্মাণ করে দিয়েছেন। এসময় তিনি স্থানীয় প্রশাসন ও সাংবাদিকদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন