English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

চলে গেলেন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান

- Advertisements -

মারা গেছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’-  সিনেমার পরিচালক সোহানুর রহমান সোহান। রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে আজ বুধবার সন্ধ্যায় তিনি মারা যান। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সভাপতি ও অভিনেতা কাজী হায়াত।

Advertisements

কাজী হায়াত বলেন, সোহানুর রহমান সোহান মারা গেছেন, এটা সত্য।

মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়েছে। উত্তরার একটি হাসপাতালে তার মরদেহ রয়েছে। আমি শুটিং স্পট থেকে উত্তরায় যাচ্ছি।

তিনি বলেন, সোহান অসুস্থ ছিলো। চিকিৎসার জন্য জাপানে যাওয়ার কথা। এরমধ্যে গতকাল (১২ সেপ্টেম্বর) তার স্ত্রী মারা গেছেন। অসুস্থ অবস্থায় সহধর্মিনীকে হারানোর শোক হয়তো সইতে পারেননি।

Advertisements

চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে নিরাপদ সড়ক চাই। এক বিবৃতিতে জানানো হয়, নিসচা পরিবারের সদস্য বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। স্ত্রীর মৃত্যুর ২৪ ঘন্টার মধ্যে তিনিও ইহলোক ত্যাগ করেছেন। তাঁর মৃত্যুতে নিসচা পরিবার গভীরভাবে শোকাহত। জানা গেছে গতকাল ব্রেণ স্ট্রোকে স্ত্রী মারা যাবার পর তাঁকে টাঙ্গাইলে দাফন করে আজ ঢাকায় উত্তরার বাসায় আসেন। দুপুরে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় তাঁকে ডাকতে গেলে কোন সাড়াশব্দ না দেয়ায় সাথে সাথে উত্তরাস্থ ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নীরিক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব লিটন এরশাদ নিসচা পরিবারের একনিষ্ঠ সদস্য সোহানুর রহমান সোহানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন