English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

চশমা পরা বিপদ, সবাই মিয়া খলিফা বলে: টয়া

- Advertisements -
এবার নতুন এক ধরনের উত্যক্তের কথা প্রকাশ করলেন অভিনেত্রী মুমতাহীনা চৌধুরী টয়া। নিজের ফেসবুকে জানালেন, মেয়েরা চশমা পরলে আর সেই ছবি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করলে নেটিজেনজেদের একাংশ মন্তব্য বাক্সে মিয়া খলিফা বলে উত্যক্ত করা শুরু করেন।

মিয়া খলিফা  একজন লেবানিজ-মার্কিন অনলাইন সেলিব্রিটি, ওয়েবক্যাম মডেল এবং প্রাপ্তবয়স্ক মডেল। যিনি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত পর্নোগ্রাফিক অভিনেত্রী ছিলেন।

পর্নব দুনিয়ায় তিনি ব্যাপকভাবে পরিচিত। এখন পরিচিত গোটা অনলাইন দুনিয়ায়। 

বাংলাদেশের মেয়েরা চশমা পরলেই এই পর্ন তারকার সঙ্গে তুলনা করা হয় উল্লেখ করে টয়া বলেন, বাংলাদেশে চশমা পরা তো দেখি মহা বিপদ। ছেলে মেয়ে নির্বিশেষে ওই চশমা পরা মেয়েটাকে মিয়া খলিফা বলে মনে করে এবং কমেন্ট করা শুরু করে।

মুমতাহিনা চৌধুরী টয়া একজন বাংলাদেশি মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অভিনেত্রী। টেলিভিশন নাটক এবং ধারাবাহিকগুলোতে কাজ করে থাকেন। টয়া অনেক বিজ্ঞাপনের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারে পঞ্চম স্থান অধিকার করেছিলেন মুমতাহীন চৌধুরী টয়া।
চলচ্চিত্রেও কাজ করেছেন টয়া। বাঙালি বিউটি নামের রাহশান নূর রচিত ও পরিচালিত একটি বাংলাদেশি পিরিয়ড প্রণয়ধর্মী হাস্যরসাত্মক নাট্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এতে নূরকে রেডিও ডিজে এবং টয়াকে মেডিকেল ছাত্রী হিসেবে দেখা যায়, যারা ১৯৭৫ সালে ঢাকায় রাজনৈতিক অচলাবস্থার সময় প্রেমে পড়েন। এটি নূর ও টয়া দুজনেরই অভিনীত প্রথম চলচ্চিত্র।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন