English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

চারবার বিচ্ছেদ, জানুন শ্রাবন্তী এবার কার সঙ্গে সম্পর্কে জড়ালেন

- Advertisements -

অভিনয়ে খুব একটা আলোচনায় নেই। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে জোর চর্চায় থাকেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে নতুন সম্পর্কে জড়ানো ও বিয়ে নিয়ে সবর্দায় থাকেন শিরোনামে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করার ৮ বছরের মাথায় হয় বিচ্ছেদ। পরে দুই বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। টিকেনি সে সংসারও।  ২০১৯ সালের জানুয়ারিতে সে সংসারও ভেঙে যাওয়ার পর একই বছর জিম ট্রেনার রোশন সিংকে বিয়ে করেন। বিয়ের পর এই স্বামীকে নিয়ে বাংলাদেশেও বেড়াতে আসেন এই অভিনেত্রী। কিন্তু এক বছর পর বিচ্ছেদ হয় এ সংসারও।

Advertisements

বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একাই তার সংসার। এরই মধ্যে খবর এলো নতুন ‘সম্পর্কে’ জড়িয়েছেন শ্রাবন্তী। ভারতীয় গণমাধ্যমের খবর , শ্রাবন্তী বর্তমানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘অভিযাত্রিক’-এর পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরাণী’তে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ডিসেম্বরেই সেই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

তবে এখনো এ বিষয়ে কোনো কথা বলেননি অভিনেত্রী।  শিগগিরই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও বদলে ফেলবেন স্ট্যাটাস এমন দাবি করেছেন ভারতীয় একাধিক গণমাধ্যম।

জানা গেছে, শ্রাবন্তী-শুভ্রজিতের সম্পর্কের সূত্রপাত হয় বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন দুই শিল্পী। যত দিন চলচ্চিত্র উৎসব চলেছে, তত দিনই তাঁরা একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। কলকাতায় ফিরে আসার পর জানা যায়, শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরাণী’ তৈরি করছেন শুভ্রজিৎ। হইচই করে ছবির ঘোষণাও করে ফেলেন তিনি। শ্রাবন্তীর বিপরীতে নায়কের ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Advertisements

এর আগে গত বছর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ওঠে। একসঙ্গে মালদ্বীপে ঘুরতে যাওয়া, হিরের আংটি উপহার দেওয়াসহ বেশ কিছু বিষয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী। অবশ্য সে সময় শ্রাবন্তী জানিয়েছিলেন, অভিরূপের সঙ্গে তিনি প্রেম করছেন না, বরং তাঁরা ‘বিশেষ বন্ধু’। অভিরূপ সব সময় তাঁর পাশে থাকেন বলেও জানান শ্রাবন্তী। শুধু তা-ই নয়, অভিরূপের ভালো দিক সম্পর্কেও জানান শ্রাবন্তী।

তিনি বলেন, ‘অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের খেয়াল রাখে। বন্ধু হিসেবেও এমন একজন, যার কাছে মনের কথা খুলে বলা যায়।’ সাক্ষাৎকারে অভিরূপের কোন বিষয়টি খারাপ লাগে, সেটাও জানান শ্রাবন্তী, ‘জিম করতে বললেও করে না, যেটা আমার খারাপ লাগে।’ সে সম্পর্ক কত দূর এগিয়েছে, এ বিষয়ে পরে আর কিছু শোনা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন