English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন স্কারলেট

- Advertisements -
Advertisements
Advertisements

চুপিচুপি বিয়ের পর্ব সেরে ফেললেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত হলিউড তারকা স্কারলেট জোহানসন। কমেডিয়ান কলিন জোস্টের সঙ্গে আংটি বদল আগেই সেরে ফেলেছিলেন নায়িকা। এবার বললেন, ‘আই ডু’। করোনা সংক্রান্ত সতর্কতা বিধি জারি থাকায় কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই হয়েছে বিয়ে।
শুক্রবার তাদের বিয়ের খবর প্রকাশ্যে আনে স্বেচ্ছাসেবী সংস্থা ‘মিলস অন হুইলস’। তাদের পক্ষ থেকে ঘোষণা করা হয়- অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে স্কারলেট জোহানসন এবং কলিন জস্ট বিয়ের পর্ব সেরে ফেলেছেন। পরে স্কারলেটের মুখপাত্র বিয়ের খবর নিশ্চিত করেন।
স্কারলেট জোহানসন গত বছর মে মাসে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন স্যাটার ডে নাইট লাইভ বলে কমেডি শোয়ের লেখক তথা অভিনেতা কলিন জস্টের সঙ্গে। ২০১৭ সাল থেকে কলিনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ স্কারলেট। ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত তারকা স্কারলেট এর আগে দু-বার সংসার পেতে ছিলেন। তবে বিয়ে টেকেনি।
উল্লেখ্য, কানাডীয় তারকা রায়ান রেনল্ডের সঙ্গে ২০০৮ সালে বিয়ে করেন স্কারলেট। তিন বছর পর সেই বিয়ে ভেঙে যায়। এরপর ফরাসি সাংবাদিক রোমেন ডোরিয়াকের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন। রোজ নামে তাদের একটি কন্যাও রয়েছে। ২০১৭ সালে ডিভোর্স হয় এই জুটির। স্কারলেটের এটি তৃতীয় বিয়ে হলেও প্রথমবার বিয়ে সারলেন কলিন জোস্ট।
সূত্র : হিন্দুস্তান টাইমস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন