English

31 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

‘চুম্বন’ দৃশ্য প্রসঙ্গে বিস্ফোরক এমিলি ব্লান্ট!

- Advertisements -

সচরাচর এভাবে কেউ বলে না। যেভাবে ‘চুম্বন’ দৃশ্য প্রসঙ্গে বললেন ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট। জানালেন, বেশ কয়েকজন সহশিল্পীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি তিনি।

Advertisements

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এমিলি। সঞ্চালক তার কাছে জানতে চান, কোনও চুম্বন দৃশ্যের সময় অস্বস্তি বোধ করেছেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘অবশ্যই। খুবই জঘন্য ছিল, এটা বলবো না। তবে অবশ্যই কিছু চুম্বন আমি মোটেও উপভোগ করিনি।’

Advertisements

এই ফাঁকে বলা দরকার, এমিলি ব্লান্ট হলিউডের বড় বড় তারকাদের সঙ্গে কাজ করেছেন। এর মধ্যে রয়েছেন ম্যাট ডেমন (দ্য অ্যাডজাস্টমেন্ট ব্যুরো) থেকে টম ক্রুজ (এজ অব টুমরো), ডোয়াইন জনসন (জঙ্গল ক্রুজ), রায়ান গসলিংয়ের (দ্য ফল গাই) মতো তারকা।

এছাড়া গেলো বছরের সবচেয়ে আলোচিত ও অস্কারজয়ী ছবি ‘ওপেনহাইমার’-এ তিনি কিলিয়ান মরফির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন।

তাদের মধ্যে কাউকে কি ইঙ্গিত করলেন এমিলি ব্লান্ট? উত্তর অবশ্য দেননি অভিনেত্রী। শুধু বললেন, ‘আমি এমন কিছু মানুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করেছি, যাদের সঙ্গ একদমই ভালো লাগেনি। কখনও কখনও এটা খুব অদ্ভুত জিনিস।

কখনও এটা একেবারে অনীহা নিয়ে করা। যদিও পর্দায় সেটা ধরা পড়ে না। রসায়ন এমনই অদ্ভুত জিনিস। কারও সঙ্গে যদি আপনার সুন্দর সম্পর্ক থাকে, তবেই ঘনিষ্ঠ দৃশ্য সহজ হয়।’

এমিলি ব্লান্টকে সর্বশেষ দেখা গেছে গেলো ৩ মার্চ মুক্তি পাওয়া ‘দ্য ফল গাই’ সিনেমায়। ডেভিড লিচ নির্মিত এই ছবিতে তার সঙ্গে আছেন রায়ান গসলিং। বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়েছে। প্রায় দেড়শ মিলিয়ন ডলারে নির্মিত এই ছবি মোটে ৬৬ মিলিয়ন ডলার সংগ্রহ করতে পেরেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন