English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ছেলের কৃতিত্বে কারিনার আবেগঘন পোস্ট

- Advertisements -

নাসিম রুমি: বিয়ের পর সন্তানদের বেশি গুরুত্ব দিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এবার সে সন্তানের কৃতিত্বেই আবেগঘন পোস্ট দিলেন জনপ্রিয় অভিনেত্রী।

শনিবার (২০জানুয়ারি) ইনস্টাগ্রামে কারিনা লেখেন, তৈমুর স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পদক জিতেছে। আমি গর্বিত। ব্রোঞ্জই এখন আমার কাছে নতুন সোনা।

Advertisements

তৈমুরের স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মাঠে দেখা গেছে বলিউড প্রযোজক করণ জোহরসহ অনেক তারকাকেই। কারণ তৈমুর ধিরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনা করে। এ স্কুলে শুধু কারিনার সন্তানরাই পড়ে না, পড়াশোনা করেন তারকা জগতের অসংখ্য স্টার কিড।

খেলায় ছেলে সেরা হওয়ায় বেশ উচ্ছ্বসিত দেখা যাচ্ছিল কারিনাকে। একপর্যায়ে ছেলের পাওয়া পদক নিজের গলায় ঝুলিয়ে নেন কারিনা। সে মুহূর্তের কয়েকটি ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, এক সাক্ষাৎকারে বড় ছেলে তৈমুর সম্পর্কে কারিনা বলেছিলেন, বাবার ( বলিউড অভিনেতা সাইফ আলি খান) সঙ্গে তৈমুরের বেশি সখ্যতা। আর ছোট ছেলে জেহ আমাকে ছাড়া কিছুই বোঝে না।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানী তার বাবার স্মরণে মুম্বাইয়ে ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল চালু করেন। আর এ স্কুলেই পড়াশোনা করে তৈমুর। শুধু তৈমুর নয়, অসংখ্য তারকা সন্তানরা পড়াশোনা করছে এখানে।

Advertisements

এই স্কুলে শিক্ষার্থীদের সিলেবাসভিত্তিক পড়াশোনার পাশাপাশি বিভিন্ন বিষয়ে পারদর্শী করে তোলার চেষ্টা করা হয়। এরজন্য শিশু পর্যায়ে প্রতিটি শিক্ষার্থীকে মাসিক বেতন গুনতে হয় ১ লাখ ৭০ হাজার রুপি।

শিশু পর্যায় পেরিয়ে অষ্টম শ্রেণিতে উত্তীর্ণ হলে দশম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের বার্ষিক ফি গুনতে হয় ৫ লাখ ৯০ হাজার রুপি এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির জন্য বার্ষিক ফির পরিমাণ দাঁড়ায় ১০ লাখ রুপি।

তবে পড়াশোনার এ ফি গুনতে কোনো শিক্ষার্থীর পরিবারেরই সমস্যা হয় না। কারণ স্কুলের সব শিক্ষার্থীই ধনকুবের অথবা জনপ্রিয় তারকাদের সন্তান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন