English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

ছেলের শুটিংয়ের প্রথমদিন সেটে শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: ‘আসব-আসছি’ করে পরিচালনায় এসে গেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সব প্রস্তুতি সেরে ওয়েব সিরিজ ‘স্টারডম’ এর শুটিং শুরু করেছেন আরিয়ান, আর শুরুর দিনে ছেলেকে ‘অভিনন্দন’ জানাতে সেটে গিয়েছিলেন শাহরুখ।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘স্টারডম’ সাজানো হয়েছে মোট ছয় পর্বে। মূলত চলচ্চিত্র শিল্পের পটভূমিতেই নির্মিত হচ্ছে সিরিজটি, যেখানে বলিউড তারকাদের জীবনে খ্যাতির ভালো-মন্দ দিক উঠে আসবে।

আর এই সিরিজ শাহরুখ খানের জন্য বিশেষ দুই কারণে। প্রথমত ছেলের নির্দেশনায় লাইট-ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি; দ্বিতীয়ত ‘স্টারডম’ দিয়ে তার ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে।

Advertisements

শনিবার প্রথম দিন অফিস দৃশ্যের শুটিং করেন আরিয়ান। ওইদিন সকাল ৭টায় কল টাইমের অনেক আগেই সেটে পৌঁছে যান এই নব্য নির্মাতা। পরে সেখানে গিয়ে শাহরুখ ছেলেকে শুভকামনা জানিয়ে সেটের সবার সঙ্গে কুশল বিনিময় করেন। কিছুক্ষণ সেখানে বসে শুটিংও দেখেন শাহরুখ।

চিত্রনাট্যকার বিলালের সঙ্গে যৌথভাবে সিরিজের গল্প লিখেছেন আরিয়ান।

আরিয়ান তার বাবার জন্য ‘স্টারডম’-এ ক্যামিও চরিত্র রেখেছেন। আর রণবীরকে ছোট একটি চরিত্রে পাওয়া গেলেও গল্পের আরোহণে তার ভূমিকা গুরুত্বপূর্ণ।

সিরিজে মুখ্য ভূমিকাটি করছেন অভিনেতা রাম কাপুরের স্ত্রী গৌতমী কাপুর।

Advertisements

অভিনেতা-কলাকুশলী মিলিয়ে মোট সাড়ে তিনশজনের টিমের নেতৃত্ব দিচ্ছেন আরিয়ান।

গত বছর ডিসেম্বরে সোশাল মিডিয়ায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।

কিছুদিন আগে ‘ডি’য়াভল’ ব্র্যান্ড নামে পোশাকের ব্যবসা শুরু করেছেন আরিয়ান। ওই ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছেন শাহরুখ। গত বছরের শেষ দিকে ওই ব্র্যান্ড নামে ভদকা ব্যবসাও শুরু করেন আরিয়ান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন