English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ছেলের ‘সম্পর্ক’ নিয়ে যা বললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

- Advertisements -

বর্তমানে  উত্তরবঙ্গে দিন কাটছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অবসর যাপন নয়, রীতিমতো কাজে ব্যস্ত তিনি। ছবির শুটিংয়ের জন্য সমতল ছেড়ে পাহাড়ে পাড়ি দিয়েছেন এই অভিনেত্রী। বাংলাদেশের একটি ছবিতে কাজ করছেন তিনি। ছবিটির নাম ‘বিক্ষোভ’।

Advertisements

রিয়্যালিটি শোয়ে উপস্থাপনা। অন্যদিকে নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। রয়েছে ছবির শুটিংও। সব কিছু একা হাতে সামলাতে গিয়ে নিজের জন্যই সময় দিতে পারছেন না এই অভিনেত্রী। তবে মনস্থির করেছেন, নতুন বছরে ফের শুরু করবেন শরীরচর্চা। তিনি বলেন, কাজের ব্যস্ততার জন্য বেশ অনেকটা সময় জিম করতে পারিনি। এ বার শুরু করবো। প্রথমে এক থেকে দেড় ঘণ্টা। তারপর আসতে আসতে বাড়াব।

Advertisements

এদিকে, আবার গত শনিবার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় তাঁর বান্ধবী দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করলে রীতিমতো হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছাবার্তার সঙ্গেই মা শ্রাবন্তীকে জড়িয়ে উড়ে আসে নানা কটাক্ষ। যদিও সে সব নিয়ে ভাবিত নন অভিনেত্রী। তিনি বলেন, আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই। ঝিনুক বলে মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে।

মা-ছেলে কোনো ধরনের নেতিবাচক মন্তব্যেরই কর্ণপাত করেন না। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল আর ভাবায় না তাঁদের। নিজেদের মতো করে ভালো থাকতে ভালবাসেন তাঁরা। শ্রাবন্তী বলেন, জীবনে যাই আসুক নিজের কাজ দিয়ে নিজের ঔজ্জবল্য বজায় রাখতে হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন