English

39 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ছেলেসহ হাসপাতালে পরীমণি

- Advertisements -
Advertisements

১১ জানুয়ারি হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তার সঙ্গে ছেলে রাজ্যসহ পরিবারের আরও পাঁচজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Advertisements

জানা গেছে, এরপর গত ৪ দিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন পরীমণি। এখনো তাদের চিকিৎসা চলছে।

আজ (১৪ জানুয়ারি) ফেসবুক পোস্টে বিষয়টি পরীমণি নিজেই জানিয়েছেন। এতে তিনি লিখেছেন, শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম।
বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণমাণে দুই একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকভার করলেও পুণ্য এখনো হসপিটালাইজড।
তিনি আরও লিখেছেন, নানু বাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বৌ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি।
স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই, বন্ধু মেসেজে এবং ফোনে ‘কাগজের বৌ’র প্রশংসা করলেন! আমার, তায়েব ভাই, ইমনের নতুন ক্যামেস্ট্রি আর অভিনয়ের ভালোলাগা প্রকাশ করলেন!
আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন ‘কি যে সুন্দর ছবি বানিয়েছি নিজেরই তো বিশ্বাস হচ্ছে না!’ । আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাইকে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন