English

33 C
Dhaka
সোমবার, জুন ১৭, ২০২৪
- Advertisement -

‘জংলি’র সব গানে প্রিন্স মাহমুদ

- Advertisements -

দেশি শ্রোতাদের কাছে প্রিন্স মাহমুদকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। নব্বই দশক থেকেই তিনি নিজের বৈশিষ্ট্য-দাপট জারি রেখেছেন। তবে বরাবরই অডিও গানে ডুবে ছিলেন এই কিংবদন্তি। সিনেমায় তাকে সেভাবে পাওয়া যায়নি। গেলো বছর থেকে সেই চিত্রপটে কিছুটা পরিবর্তন এসেছে।

Advertisements

হিমেল আশরাফ নির্মিত ও শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমায় ‘ঈশ্বর’ গানটির সুর-সংগীত করে বাজিমাত করেছেন প্রিন্স মাহমুদ। এরপর চলতি বছর ‘রাজকুমার’-এর দুটি গান তৈরি করেছেন এই গুণী শিল্পী। যেগুলোর শিরোনাম ‘বরবাদ’ ও ‘মা’।

এবার আর একটি-দুটি নয়, এক সিনেমার সব গানই তৈরি হলো প্রিন্সের সুরে। সিনেমার নাম ‘জংলি’। হ্যাঁ, সিয়াম আহমেদের আমূল বদলে যাওয়ার সেই সিনেমা, যেটা পরিচালনা করছেন এম রাহিম। নির্মাতার সূত্রেই জানা গেলো, এই ছবিতে চারটি মৌলিক গান থাকছে। আর সবগুলোর সুর-সংগীত সাজিয়েছেন প্রিন্স মাহমুদ।

Advertisements

এম রাহিমের ভাষ্য, “আমাদের ছবির সঙ্গে প্রিন্স মাহমুদ নামটি ভালোভাবেই যুক্ত করতে পেরেছি। প্রিন্স ভাই আমাদের কিংবদন্তি। ‘জংলি’ সিনেমার সবগুলো গান তিনিই করেছেন। এবং গানগুলো এতো ভালো করেছেন যে, দর্শক-শ্রোতারা বুঁদ হয়ে থাকবেন বলে আমার বিশ্বাস।’’

অন্যদিকে প্রিন্স মাহমুদ বললেন, “একই সিনেমার সবগুলো গানের দায়িত্ব আমার নেওয়া হয়নি কখনও। সময়ও হয়ে উঠেনি তেমন। তবে ‘জংলি’র আগে আরও একটি সিনেমার সবগুলো গানের দায়িত্ব নিয়েছি। কিন্তু সেটা শেষ হয়নি এখনও। তার আগেই ‘জংলি’র গান করা হয়েছে। গানগুলো যারা গেয়েছেন, তারা দারুণ এফোর্ট দিয়েছেন। আমিও আমার জায়গায় ভালো করার ট্রাই করেছি।”

সুর-সংগীতের খবর দিলেও গানগুলো কারা গেয়েছেন, সেই খবর আপাতত আড়াল রাখছেন সংশ্লিষ্টরা। গান প্রকাশের সময়ই এক এক করে শিল্পীদের নাম জানানো হবে।

উল্লেখ্য, ‘জংলি’র মূল ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে আছেন শবনম বুবলী। এছাড়াও অভিনয় করেছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। শুটিং শেষে বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আসন্ন ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন