English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

জওয়ান’ থেকেও যে কারণে এগিয়ে রণবীরের ‘অ্যানিমাল’

- Advertisements -

নাসিমরুমি: আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ছবি ‘অ্যানিমাল’। এই ছবিতে একেবারে অন্য অবতারে দেখা যাবে রণবীর কাপুরকে। রোম্যান্টিক হিরোর খোলস ছেড়ে তিনি এখন অ্যাকশন হিরো হওয়ার পথে। সেদিক থেকে এটি রণবীরের প্রথম অ্যাকশন ছবি। প্রথম বারেই প্রতিদ্বন্দ্বী হিসেবে বেছে নিয়েছেন শাহরুখ খানকে! মুক্তির আগেই একটি ব্যাপারে ‘জওয়ান’কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিমাল’।

Advertisements

এই প্রথমবার রাশমিকা মন্দনার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। স্বাভাবিকভাবেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার ব্যাপারে। ইতিমধ্যেই ছবির ‘হুয়া ম্যায়’ ও ‘সাতরাঙ্গা’ গান দু’টি ঘুরছে মুখে মুখে।

এ ছাড়াও ‘কবীর সিংহ’ ছবির সাফল্য ও পাশপাশি ছবিটি নিয়ে তৈরি হওয়া বিতর্কের কারণে সন্দীপের পরবর্তী এই কাজের দিকে তাকিয়ে রয়েছেন অনেকেই। ‘অ্যানিমাল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

Advertisements

এর আগে ‘জওয়ান’ ও ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো ছবিগুলো সে দেশে মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘জওয়ান’ পেয়েছিল ৮৫০টি ও ‘ব্রহ্মাস্ত্র’ পেয়েছিল ৮১০টি প্রেক্ষাগৃহ। সে দিক থেকে দেখলে, এখানেই ‘জওয়ান’কে ছাপিয়ে গিয়েছে ‘অ্যানিমাল’।

রণবীর-রাশমিকা ছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকাদের। ১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি, ডিসেম্বরেই আসছে শাহরুখ খানের এই বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’ও। এবার দেখার, বক্স অফিসে ‘অ্যানিমাল’কে ‘ডাঙ্কি’ ছাপিয়ে যায় কি না!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন