English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

‘জওয়ান’ দেখতে প্রেক্ষাগৃহে ৮৫ বছরের বৃদ্ধা, যা বললেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: বলিউড বাদশা শাহরুখ খান। দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে চলতি বছরের শুরুতে পর্দায় ফিরেন তিনি। তার এই রাজকীয় প্রত্যাবর্তনের কথা কেউ ভোলেননি। ফের ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরে বক্স অফিস কাঁপাচ্ছেন শাহরুখ।

Advertisements

গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে এই সিনেমা। ৪ দিনে ৫০০ কোটির ক্লাব পেরিয়ে তাক লাগিয়ে দিয়েছে এটি।

১৫ থেকে ৮৫ সব বয়সী মানুষই শাহরুখ খানের ভক্ত। ‘জওয়ান’ মুক্তির পর তা দেখতে প্রেক্ষাগৃহে গিয়ে সে কথারই ফের প্রমাণ দিলেন ৮৫ বছর বয়সী এক নারী ভক্ত। নাতি উদয়ন শুক্লার সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন তিনি।

Advertisements

ভারতের পুণের বাসিন্দা উদয়ন শুক্লা একটি ভিডিও পোস্ট করেছেন নিজের টুইটারে (এক্স)। তাতে এ বৃদ্ধা বলেন, ‘‘জওয়ান’ দেখতে হলে এসেছি। আমি শাহরুখকে খুব পছন্দ করি। আমি তার সব সিনেমাই দেখি।’ ভিডিওর ক্যাপশনে উদয়ন লিখেছেন— ‘‘প্রিয় শাহরুখ খান, আমার ৮৫ বছর বয়সী দাদি আপনার বড় ভক্ত। তিনি ‘জওয়ান’ এবং আপনাকে ভালোবাসেন।’’

এ টুইটটি শাহরুখের নজর এড়ায়নি। এক টুইটে শাহরুখ লিখেছেন, ‘ধন্যবাদ দাদি। আপনার জন্য অনেক ভালোবাসা। আশা করি, আমি আমার চলচ্চিত্র দিয়ে আপনার মুখের হাসি ধরে রাখতে পারব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন