English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

‘জওয়ান ২’ বানাতে চান অ্যাটলি, রাজি নন শাহরুখ খান!

- Advertisements -

নাসিম রুমি: চার বছরের বিরতি কাটিয়ে ফিরে চলতি বছরে পরপর দুটি হাজার কোটি টাকার সিনেমা উপহার দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গড়েছেন বিরল এক ইতিহাস। প্রথম সিনেমাটি ‘পাঠান’ এবং পরেরটি ‘জওয়ান’।

Advertisements

‘জওয়ান’-এর শেষে ‘জওয়ান ২’ আনার ইঙ্গিত মিলেছিল সিনেমার ডায়ালগে। সিনেমাটির দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলি কুমারও একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তিনি ‘জওয়ান ২’ বানাতে আগ্রহী।

কিন্তু রাজি নন খোদ শাহরুখ খান। বৃহস্পতিবার (২ নভেম্বর) নিজের জন্মদিনে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘জওয়ান ২’ বানানোটা আমার পক্ষে খুবই সহজ। অ্যাটলিকে ফোন করে সিনেমা বানিয়ে নিতে পারি। এটাকে বলে ফ্যাঞ্চাইজি ফিল্ম।’

Advertisements

শাহরুখ জানান, ‘কিন্তু আমি সেটা চাই না। আমি নতুন কিছু করতে চাই, নতুন নতুন চরিত্রে অভিনয় করতে চাই। এই যেমন ‘ডাঙ্কি’ আসছে। এই সিনেমা আপনাদের ‘পাঠান’ আর ‘জওয়ান’ থেকেও অনেক বেশি বিনোদন দেবে। আমি মানুষকে বিনোদন দিতে চাই।’

বৃহস্পতিবার শাহরুখের ৫৮তম জন্মদিনে সামনে এসেছে পরবর্তী সিনেমা ‘ডাঙ্কি’র টিজার। রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমা মুক্তি পাবে আগামী ২২ নভেম্বর। সেখানে শাহরুখের বিপরীতে আছেন তাপসী পান্নু। আছেন ভিকি কৌশলও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন