English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

‘জাওয়ান’ দেখতে পুরো হল ভাড়া করলো বাংলাদেশি ভক্তরা

- Advertisements -

নাসিম রুমি: ভারত, আমেরিকা, ইউরোপ কিংবা মধ্যপ্রাচ্য, সবখানেই ‘জাওয়ান’ জ্বরের প্রভাব দেখা যাচ্ছে। শাহরুখ খানের নতুন এই ছবি নিয়ে আগ্রহ-উন্মাদনা যেন সিনেমা বাণিজ্যের নতুন সংজ্ঞা তৈরি করছে। বাংলাদেশের ভক্তরাও সেই উন্মাদনায় সামিল হচ্ছে। কারণ ‘প্রায়’ ভারতের সঙ্গেই বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

বাংলাদেশি ভক্তরা ‘জাওয়ান’ দেখতে কতটা উন্মুখ হয়ে আছে, তার একটি দৃষ্টান্ত তৈরি করলো ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ। তারা নিজ উদ্যোগে গোটা একটি হল ভাড়া করেছে ছবিটি দেখার জন্য। হল বুকিংয়ের বিষয়টি ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমানও নিশ্চিত করেছেন।

Advertisements

গ্রুপের এডমিন এবং বিশেষ শো’র অন্যতম আয়োজক মেহেদী হাসান খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) একটি হল তারা ভাড়া করেছেন। সেখানেই মুক্তির প্রথম দিন ‘জাওয়ান’র প্রথম শো দেখবেন।

মেহেদী বলেন, ‘এই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করলো। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও এখনও আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়, কারণ সেন্সর হয়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি যে, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখবো।’

শুধু সিনেমা দেখাই নয়, ‘জাওয়ান’ মুক্তিতে উদযাপনের আরও অনুষঙ্গ রাখছেন তারা। টি-শার্ট, কেক, ব্যানার ইত্যাদি নিয়ে আনন্দ-উল্লাস করবেন ভক্তরা। বিশেষ এই প্রদর্শনীতে শাহরুখ ভক্তদের সঙ্গে থাকবেন নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ-সহ ঢাকাই শোবিজের একাধিক তারকা।

Advertisements

এছাড়া ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ নামের একটি গ্রুপ থেকেও ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার আয়োজন করা হচ্ছে বলে জানা গেছে।

বাংলাদেশে ভক্তদের এমন উন্মাদনার খবর পৌঁছেছে খোদ শাহরুখ খানের কানেও। তাই টুইট করে বলেছেন, ‘বাংলাদেশের সিনেমাপ্রেমীদের ধন্যবাদ। আমি নিশ্চিত, তোমরা ছবিটা পছন্দ করবে।’

উল্লেখ্য, ‘জাওয়ান’ নির্মাণ করেছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখ খানের নায়িকা নয়নতারা। এছাড়াও আছেন বিজয় সেথুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার প্রমুখ। ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ছবিটি। তবে বাংলাদেশে এখনও এর সেন্সর ছাড়পত্রের খবর মেলেনি। শোনা যাচ্ছে, ৮ সেপ্টেম্বর এ দেশের প্রেক্ষাগৃহে উঠতে পারে ছবিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন