English

25 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

জাতীয় পতাকা অবমাননা, নেটিজেনদের কড়া জবাব শিল্পার

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তারকাদের নানান বিষয় নিয়ে মাঝে মধ্যেই সমালোচনায় মেতে ওঠেন নেটিজেনরা। বেশির ভাগ সময়ই ট্রলের বিষয়টা এড়িয়ে চলেন এই অভিনেত্রী। জাতীয় পতাকা অবমাননা করায় তোপের মুখে পড়েছিলেন শিল্পা। তবে নেটিজেনদের মন্তব্যের কড়া জবাবও দেন তিনি।

ট্রলের জবাব দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পা লিখেছিলেন, দেশভক্তি তার লোক দেখানো নয়, যেটা তার ভেতর থেকে এসেছে, তিনি সেটাই করেছেন।

জানা গেছে, গেল বছর স্বাধীনতা দিবস পালন করতে গিয়েই তোপের মুখে পড়েন শিল্পা। পতাকা উত্তোলন করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই মন্তব্যের ঝড় ওঠে অভিনেত্রীর কমেন্টসবক্সে।

৭৭তম স্বাধীনতা দিবসে গোটা দেশজুড়ে চলছিল উৎসব। অন্য সবার মতোই সামাজিক যোগাযোগমাধ্যমে সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন শিল্পা। আর এতেই বাঁধে বিপত্তি। এদিন সকালে পরিবারের সবাইকে নিয়ে বাড়ির সামনে পতাকা উত্তোলন করেন শিল্পা। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতেই অভিনেত্রীকে কটাক্ষ করতে শুরু করেন নিন্দুকেরা।

পাশাপাশি খুঁজে বের করেন শিল্পার পায়ের জুতা। মুহূর্তে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন— ‘পতাকা উত্তোলনের সময় জুতটা না পরে থাকলেই ভালো হতো।’

শিল্পা সেদিন নিজের পক্ষে যুক্তি দিয়ে লিখেছিলেন, আমি পতাকা উত্তোলনের নিয়ম সম্পর্কে অবগত। আমি অন্তর থেকে আমার দেশ ও আমার দেশের জাতীয় পতাকাকে সম্মান করি। ভারতীয় হিসেবে আমি গর্বিত। আজ আমার পোস্টটা হলো সেই আবেগটা উদযাপন করা ও সকলের সঙ্গে ভাগ করে নেওয়া।

ট্রলকারীদের উদ্দেশে তিনি আরও লেখেন, আপনাদের বলছি, আজকের দিনে দয়া করে নেগেটিভিটি ছড়াবেন না। আগে সঠিক তথ্য জানুন। মুহূর্তের মধ্যেই চর্চার কেন্দ্রে জায়গা করে নেয় শিল্পার এই পোস্টটি। ঝড়ের গতিতে ভাইরাল মন্তব্যটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন