English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

জাহারা মিতুর নতুন পথচলা

- Advertisements -

উপস্থাপনা, নাটক ও সিনেমাসহ বিনোদন জগতের বিভিন্ন অঙ্গনের পর নতুন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী জাহারা মিতুকে। তিনি এবার কাজ শুরু করছেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে।

Advertisements

আজ মঙ্গলবার জাহারা মিতুর সাথে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের এ বিষয়ে একটি চুক্তি হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টির উপাচার্য (ভারপ্রাপ্ত) নওজিয়া ইয়াসমীন, কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাসান কাওসার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ফারহানা শারমিন ও স্পোর্টস একাডেমির পরিচালক জাভেদ ওমর বেলিম।

স্টেট ইউনিভার্সিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর দায়িত্ব পেয়ে মিতু বেশ উচ্ছ্বসিত। প্রতিক্রিয়ায় জানিয়েছেন, মনে হচ্ছে তিনি আবারো নিজের শিক্ষা জীবনে ফিরে গেছেন।

Advertisements

এই অভিনেত্রী বলেন, ‘দুটো ইউনিভার্সিটিতে পার্টটাইম (খণ্ডকালীন) লেকচারার হিসেবে ছিলাম। পাশাপাশি এখন একটি ইউনিভার্সিটিতে যুক্ত হয়েছি। আমার মনে হচ্ছে আমার স্টুডেন্ট লাইফটাই আবার নতুন করে উজ্জ্বীবিত হল। …. খুব ভালো লাগছে। এটা একটা সম্মানজনক ব্যাপার বিশেষ করে আমরা যারা অভিনেত্রী রয়েছি বা আমরা যারা মিডিয়ার সাথে রয়েছি তাদের শিক্ষামূলক কাজের সাথে খুব কমই যুক্ত থাকা হয়। সেদিক আমি বলবো যে, আমি সেই সৌভাগ্যটা পেয়েছি। আমার মনে হয়েছে এটা অনেক বড় সম্মানজনক একটি ব্যাপার। আমিও সাগ্রহে সায় দিয়েছি সেখানে। খুবই ভালো লাগছে, একটি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরেছি। চেষ্টা করবো তাদের সাথে সবসময় সংযুক্ত থাকার জন্য।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে মিতুর যাত্রা শুরু। ২০১৯ সালে শাকিব খানের বিপরীতে আগুন সিনেমা দিয়ে ঢালিউডে নাম লেখান তিনি। তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা জয় বাংলা। ২০২২ সালে এটি মুক্তি পায়। চলতি বছর মুক্তি পেয়েছে তার অভিনীত শত্রু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন