English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

জায়েদ খান ‘হাইকোর্টের ভুয়া কাগজ’ দেখিয়ে শপথ নিয়েছে: চিত্রনায়ক সাইমন

- Advertisements -

হাইকোর্ট থেকে আনা একটি কাগজ দেখিয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে গত শুক্রবার বিকেলে তড়িঘড়ি করে শপথ নেন জায়েদ খান। তার সেই হাইকোর্ট থেকে আনা ‘কাগজটি ভুয়া’ বলে জানিয়েছেন শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন।

রোববার সন্ধ্যায় এফডিসিতে নিপুণকে নিয়ে সংবাদ সম্মেলন করার সময় সাইমন বলেন, ‘কোর্ট থেকে এখনও পর্যন্ত কোনো কাগজ বের হয়নি। কোর্ট থেকে যে রায় এসেছিল, তার কোনো কাগজ দেয়া হয়নি। তাহলে কাগজ কই থেকে পেলেন জায়েদ খান?’

Advertisements

‘আসলে ওই কাগজ ভুয়া ছিল। কাগজ দেখতে চেয়েছিলাম কিন্তু উনি কাউকে দেখাননি। কাগজটা সঠিক ছিল না বলে কাউকে জায়েদ খান দেখায়নি।’- বলেন পোড়ামন খ্যাত নায়ক সাইমন সাদিক।

সাইমন বলেন, আজ (রোববার) শুনানি ছিল। আদালত থেকে বিচারক মহোদয় নিজেও বলেছেন, কোর্ট থেকে কোনো কাগজ বের হয়নি। সেজন্য আজ নতুন করে চার সপ্তাহের জন্য স্টে করা হয়েছে। যদি কাগজ বের হতো তবে আজকে এই স্টে অর্ডার হতো না। তাছাড়া পৃথিবীর কোনো আদালত থেকে শুক্রবার কোনো কাগজ বের হয় না। তাই ওই কাগজটি ছিল ভুয়া।

সাইমন বলেন, আগামী ১ মাস অপেক্ষা করতে হবে। বিশ্বাস আছে, আগামী একমাস পর আমরা কাঙ্ক্ষিত রায় পাবো।

Advertisements

নিপুন বলেন, বিচারপতি বলেছেন আগের রায়টাই বহাল থাকলো। তার মানেই এই একমাস আমি দায়িত্বে থাকতে পারবো।

সাইমনের অভিযোগের প্রেক্ষিতে জায়েদ খানের সাথে ফোনে একাধিকবার যোগাযোগ করা চেষ্টা করা হলেও তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

রোববার দুপুরে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খান বৈধ বলে হাইকোর্টের দেয়া রায় স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণ আক্তারের করা আবেদনের শুনানি নিয়ে রোববার বিচারপতি ওবায়দুল হাসানের চেম্বার আদালত হাইকোর্টের রায় চার সপ্তাহের জন্য স্থগিত করে বিষয়টি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য ৪ এপ্রিল দিন ধার্য করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন