English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

জীবনে কিচ্ছু করতে পারলাম না’, আক্ষেপ অমিতাভের

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের নামের সঙ্গে রয়েছে বিগ বি, শাহেনশাহ, সুপারস্টার খেতাব। অথচ তার কণ্ঠেই জীবনে কিছুই করতে না পারার আক্ষেপ ঝরলো।

কেন এমনটি বললেন তিনি! বলিউড ইন্ডাস্ট্রিতে যার অবস্থান শীর্ষস্থানেই।

মূলত, অভিনয় ক্যারিয়ার নয়; পড়াশোনায় অর্জন করা ডিগ্রি নিয়ে জীবনে যে কিছুই করা হয়নি তার – ৮১ বছর বয়সে এসে সেই আফসোসটাই করলেন বলিউডের এই সিনিয়র সুপারস্টার।

Advertisements

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র এ বছরের শেষ পর্বে প্রতিযোগীর সঙ্গে আলাপচারিতায় সেই আফসোসটা প্রকাশ করেন অমিতাভ।

ডিসেম্বর শুক্রবার ছিল সবশেষ মৌসুমের শেষ পর্বের সম্প্রচার।

এদিন ১৫ টি মৌসুম পার করে রিয়্যালিটি শো-টি। যে কারণে অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বিগ বি।

চোখের কোণায় এসেছিল জল। এদিন মঞ্চে হট সিটে ছিলেন উত্তরপ্রদেশের অভিনাশ ভারতী। খেলার ফাঁকে ফাঁকে তার সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেন অমিতাভ। সামনে চলে আসে দুজনেরই ব্যক্তিগত জীবনের অজানা কাহিনি।

এ সময় কলেজ জীবনের দিনগুলোর কথা স্মৃতিচারণ করেন অমিতাভ। কিরোরি মাল কলেজে পড়ালেখা করেছেন বলে জানান তিনি। প্রতিযোগীও জানান, তিনিও একই কলেজে পড়েছেন। অমিতাভের জুনিয়র ব্যাচের ছিলেন।

Advertisements

এ কথা শুনে অমিতাভ নস্টালজিক হয়ে পড়েন। তিনি বলেন, রুমটা দারুণ ছিল। ঘরের কোণে একটা দেওয়াল ছিল। যেটা টপকে সিনেমা দেখতে যেতাম।

এরপরই খানিক আফসোসের সুরে জানান, ওখানে তিনটা বছর বেকারই ছিলাম। জীবনে কিচ্ছু করতে করতে পারলাম না। নিজেকে নষ্ট করে ফেলেছি। বি.এসসি শেষ করার পর সেই পড়াশোনা আর কাজে লাগানোই হয়নি। আজকের পেশার সঙ্গে তো তার কোনো যোগ নেই।

বিগ বি’র এই কথা শুনে প্রতিযোগী বলেন, ‘স্যার কয়েক দশক ধরে আপনিই তো মহানায়ক। ’

এ কথা শুনে লাজুক মুখে অমিতাভ বলেন, ‘সাংবাদিকরা এটা বলে থাকে অবশ্য। তবে আমি বিশ্বাস করি না।’ নতুন সিজনে আবার দেখা হবে প্রতিশ্রুতি দিয়ে শো শেষ করেন অমিতাভ বচ্চন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন