English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

টম হার্ডির ‘ভেনম-৩’ আসছে

- Advertisements -

হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ভেনম’ এর তৃতীয় চলচ্চিত্র আসতে চলেছে। অ্যান্টি-হিরো মুভি ‘ভেনম’-এর প্রথম দুটি সিনেমার লেখক ও প্রযোজক কেলি মার্সেল এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির পরিচালক হিসেবেও দায়িত্ব নিতে যাচ্ছেন।

Advertisements

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম ডেডলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘ভেনম’ খ্যাত টম হার্ডি সিনেমাটির প্রধান ভূমিকায় অভিনয় করবেন। মার্সেল এবং হার্ডি যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করবেন।

এটির চিত্রনাট্য লিখছেন মার্সেল এবং এতে সহযোগিতা করছেন হার্ডি।

‘ডেডলাইন’ এর খবরে বলা হয়, সিনেমাটির প্লট সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। আগের চলচ্চিত্রগুলো থেকে এবার টম হার্ডির সঙ্গে কারা যোগ দেবেন, মার্ভেল ইউনিভার্স বা সনি পিকচার্সের কোন চরিত্র এই সিনেমাতে যোগ দেবে, সেই সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এটি নিশ্চিত যে তৃতীয় কিস্তিতে প্রাণঘাতী ভেনম রূপে ‘রক্ষক’ হিসেবেই ফিরতে যাচ্ছেন হার্ডি। ভেনমের আগের দুটি চলচ্চিত্র বক্স অফিসে বিশ্বব্যাপী ১.৩৬ বিলিয়ন আয় করেছিল। স্পাইডারম্যানের পরে সনি পিকচার্সের সবচেয়ে জনপ্রিয় চরিত্র ভেনম।

Advertisements

টম হার্ডি এই বছরের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা করেছিলেন যে ভেনম-৩ আসবে। ভেনমের স্ক্রিপ্ট লেখায় ফিরছেন মার্সেল। তারা দুজনেই গল্পটি তৈরি করছেন।

ভেনমের মুক্তিপ্রাপ্ত দুটি চলচ্চিত্রের প্রথমটি পরিচালনা করেছিলেন রুবেন ফ্লেশার এবং ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’ পরিচালনা করেছিলেন অ্যান্ডি সার্কিস। তবে ভেনমের যাত্রার শুরু থেকেই ছিলেন মার্সেল। ভেনমের জগতের সাথে বিশেষভাবেই জড়িত তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন