English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

টাইগারের সঙ্গে শুটিংয়ে যোগ দিচ্ছেন পাঠান

- Advertisements -

নাসিম রুমি: বলিউড ভাইজান সালমান খান নিজের আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির শুটিং শেষের দিকে। এরই মধ্যে কড়া গুঞ্জন শোনা যাচ্ছে যে বলিউড বাদশা শাহরুখ খান শুটিংয়ের শেষ পর্যায়ে তার সঙ্গে যোগ দেবেন।

Advertisements

শাহরুখকে ক্যামিও চরিত্রে দেখা যাবে সিনেমাটিতে। ফেব্রুয়ারির শেষের দিকে সালমান সিনেমাটির সম্পূর্ণ শুটিং শেষ করবেন বলে আশা করা হচ্ছে। শুটিংয়ের শেষ পর্যায়ে ‘পাঠান’ ওরফে শাহরুখ খানের সঙ্গে যোগ দেবেন তিনি। তাদের একত্রে একটি দৃশ্য রয়েছে সিনেমাটিতে। শাহরুখ খান তার ‘পাঠান’ চরিত্র হয়েই পর্দায় আসবেন সালমানের সঙ্গে।

নিউজ পোর্টালের ঘনিষ্ঠ একটি সূত্র আরো প্রকাশ করেছে যে পাঠান এবং টাইগার এই দুই চরিত্রের শুটিং মুম্বাইয়ের যশ রাজ স্টুডিওতে হবে।

প্রায় ৭ থেকে ১০ দিন চলবে শুটিং। সিনেমাটির পরিচালক মণীশ শর্মা একটি বিশাল অ্যাকশন সিকোয়েন্স ডিজাইন করেছেন, যা এই দুই তারকাকে দারুণভাবে উপস্থাপন করবে।

Advertisements

সালমান এবং শাহরুখকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকে দর্শকরা। তাই প্রতিটি সিনেমাপ্রেমীর জন্য একটি বিশাল উপলক্ষ হতে চলেছে ‘টাইগার ৩’। যদিও শাহরুখ-সালমানকে এর আগেই দেখা যাবে।

শাহরুখের আসন্ন চলচ্চিত্র পাঠানেও থাকছেন ‘টাইগার’ ওরফে সালমান খান। ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে পাঠান। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন