English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

টাইগার ৩ ছবিতে হৃতিকের এন্ট্রি! দিওয়ালিতে বড়সড় চমক দিতে চলেছেন সালমান

- Advertisements -

নাসিম রুমি: ‘টাইগার ৩’ ছবিতে বড়সড় চমক! ছবি রিলিজের ঠিক এক সপ্তাহ আগে সালমানের এই ছবি নিয়ে বড়সড় আপটেড। সূত্র বলছে, ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে হৃতিক রোশনকে! ‘ওয়ার’ ছবির কবীর চরিত্রের এন্ট্রি হবে ‘টাইগার ৩’-তে!

Advertisements

যশরাজ ফিল্মস যে স্পাই ইউনিভার্সকে বেশিমাত্রায় গুরুত্ব দিচ্ছেন, তা আগে থেকেই প্রমাণিত। এর ঝলক পাওয়া গিয়েছিল শাহরুখের পাঠান ছবিতে। যেখানে ‘পাঠান’ শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন করেছিলেন টাইগার সলমন। ‘পাঠান’ ছবিতেই ইঙ্গিত ছিল ‘টাইগার ৩’ ছবিতে, শাহরুখের এন্ট্রি হবে।

তবে এবার শুধু পাঠান শাহরুখ নয়, ওয়ার ছবির কবীর ওরফে হৃতিকও যে টাইগারের হাতে হাত মেলাবে।
প্রসঙ্গত, নতুন টিজারের দৌলতে ইতিমধ্যেই ‘টক অফ দ্য টাউন’ সলমন খানের ‘টাইগার ৩’।

যে টিজারেখলচরিত্রে নজর কাড়লেন ইমরান হাসমিও দেশকে শত্রুর হাত থেকে বাঁচাতে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় ভাইজানকে দেখা গেল তুখড় অ্যাকশন দৃশ্যে। ইমরানও পাল্লা দিয়ে লড়েছেন। ক্যাটরিনা কাইফের মারপিটের দৃশ্যেও ইতিমধ্যে প্রশংসিত হয়েছে।

Advertisements

এবার অপেক্ষা ১২ নভেম্বরের। কারণ দিওয়ালি উপলক্ষে সেদিনই প্রেক্ষাগৃহে আসছে সলমনের বহুপ্রতীক্ষিত এই ছবি। অতঃপর দীপাবলির বক্স অফিসে যে ধুন্ধুমার ‘খেলা হবে’, তা বলাই বাহুল্য।

শাহরুখ খানের ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার ‘টাইগার’-এর পালা। দিওয়ালিতেই বক্স অফিসের দখল নিতে আসছেন বলিউডের সুলতান সলমন খান ইতিমধ্যে বেশ কয়েকটা ঝলক দেখে উত্তেজনার ফুটছেন ভাইজানের অনুরাগীরা। উত্তেজনার পারদ কতটা চড়েছে? অগ্রীম বুকিংয়ের বহর দেখেই, তা বেশ বোঝা যাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন