English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

টানা ১১ ফ্লপের পথে কঙ্গনা!

- Advertisements -

যেন শনির দশা লেগেছে কঙ্গনা রণৌতের ক্যারিয়ারে। ‘তানু ওয়েডস মানু’, ‘কৃশ ৩’ কিংবা ‘কুইন’র মতো সুপারহিট সিনেমা যার ঝুলিতে, গত আট বছরে সেই কঙ্গনাই কোনও হিটের দেখা পাননি! শুক্রবার (২৭ অক্টোবর) মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘তেজাস’। এটিও হয়ত ফ্লপের খাতায় নাম লেখাতে চলেছে।

Advertisements

কেননা মুক্তির প্রথম দিনে ছবিটির বক্স অফিস কালেকশন মাত্র ১ কোটি ২৫ লাখ রুপি। অন্যদিকে ছবিটির বাজেট ২০ কোটি রুপির বেশি। অবশ্য যেহেতু বাজেট কম, সেটা তুলে আনা একেবারে অসম্ভব কিছু না। তবে এর জন্য দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া জরুরি।

‘তেজাস’ যদি ব্যর্থ হয়, তাহলে এটি হবে কঙ্গনার টানা ১১তম ফ্লপ ছবি। তার সর্বশেষ হিট ছবি ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। ৩৯ কোটি বাজেটের ওই ছবি বক্স অফিসে ২৫৫ কোটি রুপি কালেকশন করেছিল।

এরপর থেকে ‘আই লাভ নিউ ইয়র্ক’, ‘কাট্টি বাট্টি’, ‘রাঙ্গুন’, ‘সিমরান’, ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’, ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’, ‘পাঙ্গা’, ‘থালাইভি’, ‘ধাকড়’ ও ‘চন্দ্রমুখি ২’ সবগুলো ছবিই ব্যর্থতার কাতারে সামিল হয়েছে। কেবল ‘মণিকর্ণিকা’ ছবিটি বক্স অফিসে কিছুটা আশার আলো দেখেছিল। টেনেটুনে বাজেটের কাছে পৌঁছেছিল এর কালেকশন।

Advertisements

এদিকে ‘তেজাস’ ছবিটি মুক্তির পর সমালোচনাই জুটছে বেশি। ইন্ডিয়া টুডের রিভিউতে ছবিটি নিয়ে বলা হয়েছে, ‘যদি আপনি কঙ্গনার ডাই-হার্ড ফ্যান হয়ে থাকেন, তাহলে যতই সতর্ক করি না কেন, ছবিটি দেখবেন। কিন্তু যদি আপনি তার ভক্ত না হন, তাহলে এই ছবি না দেখাই উত্তম।’

উল্লেখ্য, ‘তেজাস’ ছবিটি পরিচালনা করেছেন সারভেশ মেভারা। এতে ভারতীয় বিমানবাহিনীর এক পাইলটের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। সঙ্গে আছেন আনশুল চৌহান, বরুণ মেহতা, আশিষ বিদ্যার্থী, মোহন আগাশে, বিকাশ নায়ের প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন