English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

‘টিকিট’ নিয়ে নতুন যাত্রা সাফা কবিরের

- Advertisements -
Advertisements
Advertisements

ছোট পর্দার এ প্রজন্মের অভিনেত্রী সাফা কবির। ক্যারিয়ারে বেশ কিছু নাটক উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার ‘টিকিট’ নিয়ে নতুন যাত্রা শুরু করছেন সাফা। শিগগিরই ওটিটির পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

ভিকি জাহেদের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘টিকিট’-এ অভিনয় করেছেন সাফা। সিরিজটির গল্প লিখেছেন মোহাম্মদ নাজিম উদ্দিন। সিরিজটিতে ভিন্ন লুক এবং সাহসী চরিত্রে দেখা যাবে সাফাকে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও মনোজ প্রামাণিক।

ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিজটির ফার্স্টলুক। যেখানে দেখা গেছে সিয়াম, মনোজ ও সাফা কবিরের লুকে ছিল নতুনত্ব এবং ভিন্নতা। স্যাটায়ার, ব্ল্যাক কমেডি ও থ্রিলারের মিশেলে ৬ পর্বে নির্মিত হয়েছে সিরিজটি।

এ প্রসঙ্গে সাফা কবির বলেন, এই কাজটা বেশ কিছু কারণে আমার জন্য খুব স্পেশাল। কারণ আগে কখনও এমন চরিত্রে অভিনয় করিনি আমি। সেই সঙ্গে গল্পটা আসলে ডার্ক কমেডি, থ্রিলার ও স্যাটায়ার মিশেলে তৈরি হয়েছে। আর চরিত্রটি করতে গিয়ে কিছু চ্যালেঞ্জের মুখোমুখিও হতে হয়েছে আমাকে।

সহশিল্পী সিয়াম ও মনোজের সম্পর্কে অভিনেত্রী বলেন, ভিকি ভাইয়ের গল্পসহ কাজের ভীষণ ভক্ত আমি। আমরা এক সঙ্গে বেশ কিছু কাজ করেছি। সহশিল্পী হিসেবে সিয়াম খুবই একনিষ্ঠ একজন অভিনেতা। তার মতো কঠোর পরিশ্রমী অভিনেতা খুব কমই আছে। আর মনোজ দা টিচারের মতো। কাজ করার সময় তার কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি। সিরিজটিতে সব শিল্পীই কাজের জন্য সর্বোচ্চ পরিশ্রম করেছে।

 

নির্মাতা ভিকি জাহেদ বলেন, আমি ঠিক যে ধরনের কাজ করি এটা তার থেকে আলাদা। গল্পটা খুবই ইন্টারেস্টিং। এখানে প্রথমবারের মতো ডার্ক কমেডি ও স্যাটায়ারের একটা থ্রি লেভেলের কম্বো করেছি। আর স্যাটায়ার আমার ভীষণ পছন্দের একটি বিষয়।

এর আগে কমেডি কাজ করা হয়নি। তাই এবার ভিন্ন কিছু করার চেষ্টা করেছি। প্রত্যেকটি চরিত্রকেই একটু নতুনভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি, তাদেরকে আগে কেউ এভাবে দেখেনি। প্রত্যেকেই খুব ভালো করেছেন।

প্রসঙ্গত, সিয়াম, সাফা, মনোজ ছাড়াও সিরিজে আরও অভিনয় করেছেন আবদুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, জয়রাজ, মাহমুদ আলম, জান্নাতুল ফেরদৌস রাইসা, রেজান শোভন, বাদল শহীদ, মার্শিয়া শাওন, কে এস এম আরাবি মওদুদ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন