English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ট্রাব স্বাধীনতা উৎসব সম্মাননায় চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান

- Advertisements -

রাবেয়া বেগম সূবর্ণা: বিনোদন সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ-ট্রাব এর উদ্যোগে আগামী ১২মার্চ ২০২২ শনিবার বিকেল ৫টায় ঢাকা ক্লাব স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে আয়োজিত ট্রাব মুজিববর্ষ স্বাধীনতা উৎসব, সম্মাননা ও সাংস্কৃতিক অনষ্ঠানে বরেন্য চলচ্চিত্র পরিচালক,বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানকে ট্রাব মুজিববর্ষ স্বাধীনতা উৎসব সম্মাননা-২০২২ এ ভূষিত করা হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি এ উৎসবে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন এবং গুরুত্বপুর্ন বক্তব্য রাখবেন।চলচ্চিত্র,টেলিভিশন,সংগীত,ক্রীড়া,শিল্প বানিজ্য ও সাহিত্যাঙ্গনের তারকা ব্যক্তিত্বরা এ উৎসবে অংশগ্রহণ ও পারফর্ম করবেন।

উৎসবে বরেন্য চলচ্চিত্র পরিচালক,বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্বকে ট্রাব মুজিববর্ষ স্বাধীনতা উৎসব সম্মাননায় ভূষিত করা হবে।ট্রাব মুজিববর্ষ স্বাধীনতা উৎসব-২০২২ এর মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

উৎসবকে সাফল্য মন্ডিত করার জন্য বিশিষ্ট সাংবাদিক বাদল আহমেদকে চেয়ারম্যান এবং বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার হামিদ মোহাম্মদ জসিমকে সদস্য সচিব করে উৎসব উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

উৎসবকে সুন্দর ও জমজমাট করার জন্য টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ-ট্রাব এর সভাপতি সালাম মাহমুদ সকল মহলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন