English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ডাঙ্কি’ ছবি নিয়ে বড়সড় আপডেট শাহরুখের, জন্মদিনে অনুরাগীদের সারপ্রাইজ দিবেন

- Advertisements -

নাসিম রুমি: পাঠান’ ছবির পর ‘জওয়ান’। শাহরুখ ঝড়ে বলিউডের বক্স অফিস দারুণ চাঙ্গা। সঙ্গে শাহরুখভক্তরা তো কিং খানের নতুন অবতার দেখে হইচই ফেলে দিয়েছেন। এবার অপেক্ষা শাহরুখের ‘ডাঙ্কি’ ছবি। যেখানে পাঠান,জওয়ানের লুক ছেড়ে ফের নতুন অবতারে দেখা যাবে শাহরুখকে।

Advertisements

শোনা যাচ্ছে, বড়দিনেই নাকি মুক্তি পাবে শাহরুখের এই ছবি। তবে এসবের আগে, জন্মদিনেই নাকি প্রকাশ্য়ে আসবে ডাঙ্কি ছবির প্রথম ঝলক। সূত্র বলছে, শাহরুখের হাত ধরে ‘মন্নত’ থেকেই নাকি ‘ডাঙ্কি’ ছবির টিজার মুক্তি পাবে।

‘পাঠান’, ‘জওয়ান’ ব্লক বাস্টার হওয়ার পর ‘ডাঙ্কি’র পালা। পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে বড়দিনেই বড়চমক দেওয়ার কথা ছিল শাহরুখের। অন্যদিকে, আদিপুরুষ ঢাহা ফ্লপ হওয়ায় বিতর্কের মুখে পড়েছিলেন ‘আদিপুরুষ’ প্রভাস। সিনে সমালোচকরা বলছেন, বক্স অফিসের লড়াইয়ে প্রভাস এখন বাজিমাত করতে মরিয়া। তাই ডাকাবুকো হয়ে শাহরুখের সঙ্গে বড়দিনে ফাইট করবেন প্রভাস।

Advertisements

শাহরুখ, রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। আর তাতে শাহরুখ ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, তাপসী পান্নু, ভিকি কৌশল, দিয়া মির্জা, বোমন ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই নাকি তাপসী জানিয়ে দিয়েছেন, ছবিতে শাহরুখ ও ধর্মেন্দ্রর দুরন্ত একটি দৃশ্য রয়েছে। আর এমন আবেগঘন দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে কখনও দেখা যায়নি।

‘৩ ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজি, ‘সঞ্জু’র মতো একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন রাজকুমার হিরানি। এমন পরিচালকের সঙ্গে এতদিন বাদে জুটি বেঁধেছেন বলিউড বাদশা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন