English

31 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

‘ডাঙ্কি’ ড্রপ ৫ : প্রকাশ্যে ‘ও মাহি’ গানের প্রোমো ভার্সন

- Advertisements -
গতকাল সকালে এলো ‘ডানকি’র নতুন গান ‘ও মাহি’র টিজার, সন্ধ্যায় হাজির সেই গান। সংযুক্ত আরব আমিরাতের মরুভূমিতে চিত্রায়িত হলো শাহরুখ খান ও তাপসী পান্নুর রোমান্স। প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ‘ডানকি’র আগের গান ‘লুট পুট গায়া’ও গেয়েছেন অরিজিৎ।
রোম্যান্টিক ধাঁচের গানটি মুক্তির পরই প্রশংসা পাচ্ছে সবার। ছুঁয়ে যাচ্ছে শ্রোতাদের মন। তবে ‘ও মাহি’ গানের যে ভিডিও  প্রকাশ করা হলো সেটি পাওয়া যাবে না পর্দায়। ইউটিউবে গানের নিচে স্পষ্ট নির্দেশানা রয়েছে, ‘এটা প্রোমো ভার্সন, ছবিতে অন্য ভার্সন রয়েছে।
’ গানের কথা এ রকম, ‘ও মাহি, ও মাহি, ও মাহি…লো ম্যায় কেয়ামত তক হুয়া তেরা। ’ অর্থাৎ মৃত্যুর শেষ মুহূর্ত পর্যন্ত এবং তার পরও আমি শুধুই তোমার। গানটি লিখেছেন ইরশাদ কামিল। কোরিওগ্রাফ করেছেন বৈভবী মার্চেন্ট।
ছবিতে প্রথমবার শাহরুখ-তাপসী জুটির রসায়ন দেখবে দর্শক।
গানটির দৃশ্যে দেখা যায়, মরু অঞ্চল পাড়ি দিচ্ছেন শাহরুখ ও তাপসী পান্নু। তাদের গন্তব্য লন্ডন। কিন্তু অবৈধ পথে, অসংখ্য বাধা-বিপদ পেরিয়ে তারা সেই গন্তব্যে পৌঁছাতে পারেন কিনা, তা দেখা যাবে সিনেমায়। আপাতত গানটিকে মুগ্ধতায় গ্রহণ করছে দর্শক-শ্রোতারা।
মাত্র ২০ ঘণ্টায় ইউটিউবে এর ভিউ ছাড়িয়েছে ১৪ মিলিয়ন।
গত সপ্তাহে আরব আমিরাতে এই গানের শুটিং করেছেন শাহরুখ। ছবি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। তড়িঘড়ি করে মাত্র তিন দিনে এই গান যুক্ত করার কী প্রয়োজন, সেটা অবশ্য জানা যাবে ছবিটি দেখলেই।

প্রথমবারের মতো গুণী নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেছেন শাহরুখ খান। নিঃসন্দেহে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় পরিচালকদের একজন রাজকুমার হিরানি, যিনি সামাজিক কমেডি স্পেসে ক্লাসিক দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাই শাহরুখ-হিরানি জুটির ‘ডানকি’ ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলোর মধ্যে একটি, যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা। এতে আরো রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার এবং অনিল গ্রোভারসহ একঝাঁক তারকা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন