English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ডাবিং করতে করতে কন্যাকে দুগ্ধপান, ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন অঞ্জলি

- Advertisements -

মাইক্রোফোনের সামনে পাতা চেয়ার। তাতে বসা মালায়ালাম সিনেমার অভিনেত্রী অঞ্জলি নায়ের। তার কোলে শুয়ে ৪ মাসের শিশু কন্যা দুধ পান করছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা কয়েকটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন—‘আমাদের ডাবিং।’

Advertisements

ইনস্টাগ্রামে এসব ছবি পোস্ট করার পর থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন অঞ্জলি। কারণ সিনেমার ডাবিং করতে করতে কন্যাকে দুগ্ধপান করানোর বিষয়টি নেটিজেনদের নজর কেড়েছে। সন্তানের প্রতি মায়ের ভালোবাসা, অন্যদিকে কাজের প্রতি দায়বোধ-দুটো বিষয়ের জন্য রাশি রাশি ভালোবাসা জানিয়েছেন ভক্তরা। মা-মেয়ে এবং একজন শিল্পীর এই মুহূর্ত এখন অন্তর্জালে ভাইরাল।

একজন লিখেছেন, ‘সবচেয়ে সুন্দর এবং শক্তিশালী মায়ের ডাবিং সেশন।’ আরেকজন লিখেছেন, ‘আত্মত্যাগ।’ শাহিন নামে একজন লিখেছেন, ‘আপনাকে নিয়ে আমরা গর্বিত ম্যাম।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

Advertisements

তামিল সিনেমার পরিচালক অনিশ উপাসনার সঙ্গে ঘর বেঁধেছিলেন অঞ্জলি। এ সংসার ভেঙে যাওয়ার পর সহকারী পরিচালক অজিত রাজুকে বিয়ে করেন তিনি। ৪ মাস আগে এ সংসার আলো করে জন্ম নেয় কন্যা অবনি। আর তাকে নিয়েই সিনেমার ডাবিং করেন এই অভিনেত্রী।

৬ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন অঞ্জলি। পরে অসংখ্য বিজ্ঞাপনচিত্র, টিভি সিরিয়ালে অভিনয় করেন। ছোট্ট অঞ্জলি বড় ফের ফিরেন বড় পর্দায়। মালায়ালাম, তামিল, তেলেগুসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখ্যযোগ্য চলচ্চিত্র হলো—‘দৃশ্যম টু’, ‘টেক অফ’, ‘ভেনিসিল ব্যাপারী’, ‘মুনারিয়ুপু’ প্রভৃতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন