English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ডিএমপির ৪৮তম প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানে শিল্পী সমিতি

- Advertisements -

বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গৌরবময় সেবার ৪৭ বছর পেরিয়ে ৪৮ বছরে পদার্পণ করেছে। নানান আনুষ্ঠানিকতায় আজ শনিবার (১১ ফেব্রুয়ারি ২০২৩) উদযাপিত হচ্ছে ডিএমপির ৪৮তম প্রতিষ্ঠা দিবস।

Advertisements

‘শান্তি শপথে বলীয়ান’ এ মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে রাজধানী ঢাকার জননিরাপত্তা বিধান ও আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে আসছে ডিএমপি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বপ্রথম ঢাকা মেট্রোপলিটন পুলিশ প্রতিষ্ঠার অভিব্যক্তি প্রকাশ ও উদ্যোগ নিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় ১৯৭৬ সালে ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হওয়া বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ এ ইউনিট সময়ের পরিক্রমায় মহানগরবাসীর নিরাপত্তা বিধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Advertisements

আজ দুপুর ৩:০০ টায় বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৮তম প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানমালা। শোভাযাত্রায় ডিএমপির উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল স্তরের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। শোভাযাত্রায় যুক্ত আছে ডিএমপির সুসজ্জিত অশ্বারোহী ও ব্যান্ড দল, ডগ স্কোয়াড, সোয়াট, বোম্ব ডিসপোজাল ইউনিটসহ অন্যান্য ইউনিটের সদস্যরা।

আজ ঢাকা মহানগর পুলিশের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অংশগ্রহন করেন শিল্পী সমিতি। এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই চেয়ারম্যান ও এফডিসির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদিকা চিত্র নায়িকা নিপুন , অভিনেতা ফেরদৌস , অভিনেতা রিয়াজ, অভিনেত্রী তারিন, আঞ্জাম মাসুদ, রেপিড অ্যাকশন ব্যাটালিয়ন এর মহাপরিচালক খোরশেদ হোসাইন , রেলওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি দিদারুল ইসলাম, নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মোঃ রোকনুজ্জামান রোকন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন