English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ডিবি অফিসে তানজিন তিশা

- Advertisements -
Advertisements
Advertisements

জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ডিবি কার্যালয়ে যান এ অভিনেত্রী। এ সময় তিনি ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

ডিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে তানজিন তিশার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ডিবিতে এসেছেন। তার ব্যক্তিগত সমস্যা সম্পর্কে ডিবি কর্মকর্তাদের অবহিত এবং পরামর্শ নিতে এসেছেন বলে জানা গেছে।

গত ১৫ নভেম্বর মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১৬ নভেম্বর চিকিৎসা শেষে বাসায় ফেরেন এই অভিনেত্রী।

ওই সময় গুঞ্জন উঠে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে জটিলতা থেকে আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী। পরে অবশ্য এ কথা অস্বীকার করেন।

সেই বিষয়টি নিয়েই অভিনেত্রী মুঠোফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন। তিনি সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেন।

আইনি প্রভাব খাটানোর কথা বলে হুঁশিয়ারিও দেন। পরে অবশ্য ভুল বুঝতে পেরে ফেসবুক পোস্টের মাধ্যমে সাংবাদিকদের কাছে ক্ষমাও চান।

এদিকে বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী দাবি করেন, তিনি আত্মহত্যাচেষ্টা করেননি। তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন