English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ১৪, ২০২৪
- Advertisement -

ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন প্রিয়াঙ্কা

- Advertisements -

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তিগত জীবনে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। বেশ ভালোই কাটছে তাদের দাম্পত্য জীবন।

Advertisements

এদিকে কিছুদিন আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার নাম থেকে ‘জোনাস’ অংশটি বাদ দেন প্রিয়াঙ্কা। এরপর থেকেই নিকের সঙ্গে তার ডিভোর্সের গুঞ্জন উড়তে শুরু করে।

এই গুঞ্জন প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি জানি না কেন এটি ছড়ালো! যতদূর মনে পড়ে, টুইটার অ্যাকাউন্টের সঙ্গে আমার নামের মিল রাখতে চেয়েছিলাম। কিন্তু পরে দেখলাম সবাই এটিকে অনেক বড় একটি ব্যাপার মনে করেছে। এটি শুধুমাত্র সামাজিক যোগাযোগমাধ্যম, বন্ধুরা! শুধু মজা করুন।’

Advertisements

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এত দিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু গত ২২ নভেম্বর হঠাৎ করেই ‘জোনাস’ পদবি বাদ দেন বলিউডের ‘দেশি গার্ল’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন