English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ঢাকাই চলচ্চিত্রে আবারও আসছেন মিঠুন চক্রবর্তী

- Advertisements -

ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। আবারও তিনি ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করবেন। সিনেমার নাম ‘হিরো’। খ্যাতিমান চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু এটির গল্প লিখেছেন। তরুণ নির্মাতা কামরুজ্জামান রোমান সিনেমাটি নির্মাণ করবেন।

Advertisements

আবদুল্লাহ জহির বাবু তথ্যটি নিশ্চিত করেছেন। আজ (২৬ মার্চ) তিনি ফেসবুক পোস্টে লেখেন, আমার লেখক জীবনের দারুণ একটা উল্লেখযোগ্য দিন আজ। উপমহাদেশের বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্ব, চলচ্চিত্র নায়ক, মিঠুন চক্রবর্তী আমার লেখা ‘হিরো’ সিনেমার ন্যারেশন শুনে বললেন, ‘ব্রিলিয়ান্ট, দারুণ! এই সিনেমা আমি করবো’।

Advertisements

বাবু আরও লিখেছেন, ধন্যবাদ এইচ.কে.এস ইন্ডাট্রিজ লিমিটেড আমাকে এই সুযোগটা করে দেবার জন্য। ধন্যবাদ পরিচালক কামরুজ্জামান রোমানকে, আমার উপর বিশ্বাস রাখার জন্য। আসছে ‘হিরো’।

কামরুজ্জামান রোমানের পরিচালনায় ‘হিরো’ আসছে। শ্রেষ্ঠাংশে থাকছেন মিঠুন চক্রবর্তীসহ আরও অনেকে। বাকি তারকা নির্বাচন চূড়ান্ত হওয়ার পর আনুষ্ঠানিক ঘোষণা আসছে।

উল্লেখ্য, ১৯৮৭ সালে শক্তি সামন্ত পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘অবিচার’র মাধ্যমে প্রথম ঢাকাই সিনেমায় অভিনয় করেন মিঠুন। এর ২৩ বছর পর আমজাদ হোসেনের ‘গোলাপি এখন বিলাতে’ সিনেমাতে অভিনয় করেন তিনি। মিঠুন চক্রবর্তীকে এরপর আর ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন