English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

ঢাকা-১০ আসনে নৌকার মনোনয়ন পেতে পারেন ফেরদৌস

- Advertisements -

নাসিম রুমি: অভিনয়ের পাশাপাশি এখন রাজনীতির মাঠেও বেশ সরব চিত্রনায়ক ফেরদৌস। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পাচ্ছেন এ নায়ক, এমন খবরই ছড়িয়েছে গতকাল রাত থেকে।

শুক্রবার (২৪ নভেম্বর) রাতে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এমন খবর আসে।

Advertisements

ঢাকা-১০ আসনের বর্তমান সংসদ সদস্য বিশিষ্ট ব্যবসায়ী নেতা শফিউল ইসলাম মহিউদ্দিন। সেই স্থানে নায়ক ফেরদৌসকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে আওয়ামীলীগের একাধিক নেতার বরাতে জানা গেছে।

গতকাল সকাল থেকে মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। একাধিক বিরতি দিয়ে সভা চলে রাত ১০টা পর্যন্ত। সভা শেষে আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, ফেরদৌস ও সাকিবের মনোনয়ন চূড়ান্ত হয়েছে।

এর আগে অনলাইনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ফেরদৌস। আজ শনিবার ফেরদৌস গণমাধ্যমকে বলেন, ‘আমি আওয়ামীলীগের হয়ে মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছি। এখনও অফিসিয়ালি কোনো সিদ্ধান্ত জানিনা। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। তিনি যেটা ভালো করেন করবেন। আমি আপার সিদ্ধান্তের অপেক্ষায় আছি।’

Advertisements

এবার নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশী তিন হাজার ৩৬২ জন। আগামী রবিবার সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

ফেরদৌস ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে পড়াশুনা করেছেন। তবে তিনি অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। ‘বুকের ভেতর আগুন’ ছবির জন্য প্রথমবার ক্যামেরার সামনে দাড়ান ফেরদৌস।

১৯৯৭ সালে ছবিটি পরিচালনা করেন ছটকু আহমেদ। এরপর ১৯৯৮ সালে এককভাবে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন অঞ্জন চৌধুরী পরিচালিত পৃথিবী ‘আমারে চায় না’ ছবির মধ্য দিয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন