English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

তরুণ নাট্যকার সকাল হলেন নির্মাতা

- Advertisements -

এ কে আজাদ: তরুণ নাট্যকার আহসান হাবিব সকাল। তিনি বেশকিছু নাটক লিখে ইতোমধ্যেই সুনাম কুড়িয়েছেন। প্রথমবারের মতো নির্মাণে নাম লেখিয়েছেন সকাল। তার পরিচালনায় সম্প্রতি নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ওয়েটিং ফর লাভ’। এটি রচনাও তার। এতে জুটি হয়ে অভিনয় করেছেন যাহের আলভী ও নাদিয়া আফরিন মিম।

Advertisements

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে নির্মাতা সকাল বলেন, তুমি আমাকে ঘৃণাতো করতে পারো সে ক্ষমতা তোমার আছে। কিন্তু তোমার মন থেকে আমাকে কখনোই মুছে ফেলতে পারবে না। সবার জীবনে কখনো না কখনো, কোন না কোনভাবে ভালোবাসা-ভালোলাগা এসেছে।

Advertisements

তিনি আরও বলেন, কাউকে না কাউকে কখনো না কখনো ভালো লেগেছে, ভালোবেসেছো। হোক না সেটি একতরফা। যখন তোমাকে কেউ কখনো নিজের জীবনে চেয়েও বেশি ভালোবাসে নিঃস্বার্থভাবে তখন তার গুরুত্ব দিতে শেখো। হয়ত এমন একদিন আসবে তুমি তো গুরুত্ব বুঝতে পারবে কিন্তু বোঝানোর মানুষটি আর থাকবে না। এমনই ভাব ও ভাবনা থেকে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘ওয়েটিং ফর লাভ’র গল্প।

জানা যায়, ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে ‘ওয়েটিং ফর লাভ’ টেলিফিল্মটি প্রচার হবে। এতে আরও অভিনয় করেছেন অনুভব মাহবুব, আরজে নিরব, রকি খান, শ্যামলী সাদিক, বাদশা আলমগীর, সাদেক, মুন্না ও শিশুশিল্পী জান্নাত প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন