English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ত্রিমুখী কাণ্ডে জড়ালেন সালওয়া!

- Advertisements -

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানারআপ অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া ইতোমধ্যেই নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন সবার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা বীরত্ব।

তবে বেশ কয়েক দিন ধরেই এই নায়িকা তার ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছেন। বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে অভিনয় ছাড়ার ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনো চাকচিক্যর চেয়ে তার কাছে পারিবারিক বন্ধন এবং মূল্যবোধের মর্যাদা অনেক বেশি।

জানা গেছে, বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ফেসবুক পেজে তার প্রাণনাশের হুমকির কথা জানিয়েও কিছুক্ষণ পর সেটা মুছে দেন তিনি। সেই সঙ্গে লেখেন, তারা পারিবারিকভাবে সমাধান করেছেন। এমনকি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য সবার কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

এই বিষয়ে তিনি বলেন, আমি হুমকি পাচ্ছি সিনেমা মুক্তির আগে থেকেই। আমাদের মধ্যে সম্পর্ক ছিল। আমি যখন সম্পর্ক রাখতে চাইনি, তখনই সে হুমকি দেওয়া শুরু করেছে।

তিনি আরও বলেন, সে আমাকে অনেক আগে থেকেই মানসিক নির্যাতন করত। সিনেমা মুক্তির পর তার টর্চার আরও বেড়ে গেল। আমি পা ফেলতে গেলেও সে আমাকে টর্চার করে। এভাবে তো মানুষ বাঁচতে পারে না। তো যখনই আমি বলেছি যে আর সম্পর্ক রাখতে চাই না, তখনই সে এ ধরনের টর্চার শুরু করেছে।

তবে কিছুক্ষণ পরেই সেটা মুছে সালওয়া আরও লেখেন, কিছু বিষয় নিয়ে ভুল-বোঝাবুঝির কারণে রাগের বশবর্তী হয়ে আমি ফেসবুকে একটি পোস্ট করেছিলাম। সবাই আশা করছি ব্যাপারটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এভাবে রাগ করে ব্যক্তিগত সম্পর্কের কথা আমার পাবলিকলি বলা ঠিক হয়নি। আমরা পারিবারিকভাবে বিষয়টি সমাধান করেছি। এটাকে নিয়ে কোনো গুজব না ছড়ানোর অনুরোধ রইল। ধন্যবাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন