English

35 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

থ্রিলার ঘরানার গল্পে শাকিব খানের ‘প্রেমিক’: জানুয়ারিতে শুরু দৃশ্যধারন

- Advertisements -

নাসিম রুমি: দেশীয় সিনেমার সময়ের অন্যতম আলোচিত নির্মাতা রায়হান রাফী। চলতি বছরে ‘পরাণ’ এবং ‘দামাল’ সিনেমার মাধ্যমে বাংলা সিনেমার দর্শকদের কাছে নিজের গ্রহণযোগ্যতা প্রমাণ করেছেন এই নির্মাতা।

Advertisements

বাণিজ্যিক সফল এই নির্মাতার সিনেমায় শাকিব খানকে দেখা প্রত্যাশা ব্যক্ত করে আসছিলেন দেশীয় সিনেমার দর্শকরা। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে গত অক্টোবরে রায়হান রাফীর পরিচালনায় থ্রিলার ঘরানার গল্পে শাকিব খানের ‘প্রেমিক’-এর ঘোষণা দিয়েছিনে নির্মাতারা।

নিজের ফেসবুকে শাকিব খানকে নিয়ে সিনেমা প্রসঙ্গে রায়হান রাফি লিখেন, ‘আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের— সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোন গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল।

Advertisements

অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।‘
থ্রিলার ঘরানার গল্পে শাকিব খানের ‘প্রেমিক’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বিগ স্ক্রিন ও এসকে ফিল্মস। সিনেমাটি প্রসঙ্গে বিগ স্ক্রিনের প্রযোজক টপি খান একটি অনলাইন সংবাদ মাধ্যমকে বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় শাকিব ভাইয়ের সঙ্গে ফলপ্রসূ মিটিং করেছি।

সবকিছু ঠিক থাকলে জানুয়ারির মাঝামাঝিতে শুটিংয়ে নামবো। একটানা শুটিং করে কাজ শেষ করবো।‘ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করছেন সেটা দৃশ্যধারন শুরুর আগে নিশ্চিত করবেন বলে জানালেন টপি খান। তিনি বলেন, ‘এতটুকু বলতে পারি চমক দেয়ার মতো কিছু করবো।‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন