English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

থ্রিলার চলচ্চিত্রেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি: তাপসী পান্নু

- Advertisements -

বলিউডে অভিষেকের পর থেকেই নিজের দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। সমসাময়িক অভিনেত্রীদের মধ্যে সবচেয় চ্যালেঞ্জিং চরিত্র নিয়ে কাজ করার ক্ষেত্রে তাপসী অন্য সবার চেয়ে আলাদা। বরারবরই পরিচালক ও নির্মাতাদের পছন্দের তালিকায় তিনি সবার উপরের দিকেই রয়েছেন। সম্প্রতি লুপ লাপেটা, দোবারা এবং ব্লারের মতো থ্রিলার চলচ্চিত্রগুলোতে দেখা গেছে অভিনেত্রীকে।

অন্যান্য ঘরানার সিনেমাগুলোও করেছেন তিনি। তবে দর্শকরা তাপসীকে থ্রিলার ভূমিকার জন্য সবচেয়ে বেশি পছন্দ করছেন। অভিনেত্রী নিজেও চরিত্র নির্বাচনে নিজের ভালোলাগার বিষয়টি জানিয়েছেন।
Advertisements

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের সাথে একটি সাক্ষাৎকারে তাপসী বলেন যে তার কাছে সিনেমার স্ক্রিপ্ট সর্বাধিক গুরুত্বপূর্ণ। তিনি যদি একটি ভাল স্ক্রিপ্ট পান তবে তিনি অন্যান্য কারণ সম্পর্কে খুব বেশি চিন্তা না করে সেই স্ক্রিপ্ট গ্রহণ করবেন এবং কাজটি করবেন।

Advertisements

থ্রিলার ঘরানার চলচ্চিত্র সম্পর্কে অভিনেত্রী বলেছেন যে তিনি শক্তিশালী প্রকল্পলোতে কাজ করতে চান। একই ঘরানার কয়েকটি সিনেমায় কাজ করলে একটি সুবিধা হয় যে কাজের মান অনেক বৃদ্ধি পায় এবং দর্শকরাও তাকে এই জনরার জন্য মনে রাখে। তিনি থ্রিলার জনরার সিনেমায় বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন বলেও জানিয়েছেন।

তাপসী পান্নুর সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্লার’ দর্শকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। দর্শক ও সমালোচক উভয়েই সিনেমাটির প্রশংসা করছেন। সাইকোলজিক্যাল থ্রিলারটি পরিচালনা করেছেন অজয় বাহল। এতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন তাপসী। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন গুলশান দেবাইয়া ও ক্রত্বিকা দেশাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন