English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

দরজা ভেঙে পরিচালকের মরদেহ উদ্ধার

- Advertisements -
Advertisements

দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে বলিউড নির্মাতা রাজ কুমার কোহলির মরদেহ। জানা গেছে, আজ সকালে গোসল করতে গিয়েছিলেন রাজ কুমার। কিন্তু অনেকক্ষণ বের হচ্ছেন না দেখে সবাই উদ্বিগ্ন হয়ে পড়েন।

তার ছেলে আরমান তখন বাথরুমের দরজা ভেঙে ফেলতে বাধ্য হন। দেখেন, তার বাবা বাথরুমের মেঝেতে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। হাসপাতালেই চিকিৎসকরা পরে তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

ভারতীয় সংবাদ সূত্রে জানা গেছে, আজ (২৪ নভেম্বর) সকাল ৮টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা আরমান কোহলির বাবা। আরমানের ঘনিষ্ঠ বন্ধু বিজয় গ্রোভার এ দুঃসংবাদটি নিশ্চিত করেছেন। আজই সন্ধ্যায় শেষকৃত্য সম্পন্ন হবে রাজ কুমার কোহলির।

ছেলে আরমানের ক্যারিয়ার তৈরি করেছিলেন তার বাবা-ই। রাজ কুমারের দুটি সিনেমাতেই আরমান শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন। সেই দুই সিনেমা হলো ‘বদলে কি আগ’ এবং ‘রাজ তিলক’। ফের ১৯৯২ সালে ‘বিরোধী’সিনেমায় আরমানকে কেন্দ্রীয় ভূমিকায় কাস্ট করেন তার বাবা। কিন্তু তারপরেও সেভাবে বলিউডে নিজের পায়ের জমি শক্ত করতে পারেননি আরমান।

পরবর্তীকালে আরমান খ্যাতি অর্জন করেন সালমান খানের শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে। সহ প্রতিযোগী তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। পরে অবশ্য সেই শোতেই আর এক প্রতিযোগী সোফিয়া হায়াতকে শারীরিক হেনস্থার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। যদিও ২৪ ঘণ্টার মধ্যেই তিনি জামিনে ছাড়া পেয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন