English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

দর্শকের অভিযোগের ভিত্তিতে ইউটিউব থেকে সরিয়ে ফেলা হলো মেহজাবীন-নিশোর নাটক

- Advertisements -

সময়ের জনপ্রিয় তারকা জুটি মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো। তাদের অভিনীত ‘ঘটনা সত‌্য’ নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়েছে। দর্শকের অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।

Advertisements

নাটকের গল্পে দেখা যায়, বিলকিছ ও মুকুল পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। তারা সবসময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে! এতে গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভারের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন ও নিশো।

Advertisements

মঈনুল সানুর চিত্রনাট্যে সিএমভির ব‌্যানারে নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এ বিষয়ে যৌথ একটি বিবৃতি দিয়েছেন নির্মাতা, অভিনয়শিল্পী ও প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। এতে বলা হয়েছে—‘ঘটনা সত্য’ নাটকের নাট্যকার, পরিচালক, প্রযোজক, শিল্পী ও কলাকুশলীদের পক্ষ থেকে আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। আপনাদের অনেকেই জানিয়েছেন, এ নাটকের মাধ্যমে ভুল বার্তা দেওয়া হয়েছে। এ অভিযোগের সঙ্গে আমরাও সহমত পোষণ করছি। বিষয়টি একেবারেই অনাকাঙ্ক্ষিত। অসাবধানতাবশত নাটকে ভুল একটি বার্তা দিয়েছিলাম। তা উপলদ্ধি করার পর পরই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিই।

চ‌্যানেল আইয়ের ঈদ আয়োজনে নাটকটি প্রচারের পর এটি মুক্তি পায় সিএমভির ইউটিউব চ‌্যানেলে। এখন প্রয়োজনীয় সংশোধনের পর নাটকটি পুনরায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পাবে বলেও এ বিবৃতিতে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন