English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

দামাল সিনেমায় পূজা ক্রুজ

- Advertisements -
Advertisements
Advertisements

ছোটবেলা থেকে গানের সঙ্গে সখ্যতা তাঁর। গান শেখার পাশাপাশি একটা সময় অভিনয়ের প্রতি আগ্রহ জন্মায়। টেলিভিশনের পর্দায় লাক্স সুন্দরী প্রতিযোগীতায় ২০১৮ সালে অংশ নিয়ে সেরা দশে স্থান করে নেন গাজীপুরের মেয়ে পূজা ক্রুজ।
তাঁর নতুন  সিনেমার নাম দামাল। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি অবলম্বনে নির্মিতব্য এই ছবিতে পূজা ছাড়াও থাকছেন এক ঝাঁক জনপ্রিয় তারকা। সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিমসহ আরও অনেককেই দেখা যাবে এই সিনেমাতে।
পূজা ক্রুজ বলেন, নতুন সিনেমা নিয়েই ব্যস্ততা এখন। সিনেমায় কাজ করার ইচ্ছা ছিলো অনেক আগে থেকেই।
লাক্স থেকে বের হওয়ার পর বেশ কিছু নাটকের প্রস্তাব আসে। কিন্তু নিজেকে সিনেমায় প্রতিষ্ঠিত করতে চাই বলে এখন পর্যন্ত কোন নাটকে কাজ করিনি। সিনেমার প্রস্তাবও এসেছিলো বেশ কিছু। কিন্তু ভালো কিছু পাচ্ছিলাম না যেখানে নিজেকে প্রমাণ করতে পারবো। অবশেষে এই সিনেমাটা পেলাম যেখানে আরও অনেকেই আছেন। নতুন একটা অভিজ্ঞতা হবে।
তিনি আরও বলেন, এ সিনেমাটা নায়ক-নায়িকা কেন্দ্রিক নয়। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি অবলম্বনে নির্মিত হবে এটি। যেখানে গল্পই মুখ্য। ফুটবলকে ঘিরেই এর কাহিনি।
এখানে মুহূর্তে মুহুর্তে টুইস্ট থাকবে এটুক বলতে পারি। কিছুদিনের মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফরিদুর রেজা সাগর। এটি পরিচালনা করবেন রায়হান রাফী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন