English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

দীঘি কোন ধর্মের অনুসারী?

- Advertisements -

নাসিম রুমি: শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দিঘী। তার অভিনয়ে অভিভূত হননি এমন মানুষ কমই আছেন। ফলস্বরুপ তার অনুরাগীরা সংখ্যাও বেশ। তবে অনেকের মনেই দীঘিকে নিয়ে একটি প্রশ্ন ঘুরে বেড়ায়। সেটি হলো দীঘি হিন্দু না মুসলিম?

Advertisements

কেননা দীঘির মা অভিনেত্রী দোয়েল ইসলাম ধর্মের অনুসারী হলেও বাবা সুব্রত চক্রবর্তীকে হিন্দু ধর্মের অনুসারী বলেন জানেন দর্শক। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঁকি দেয় কার ধর্ম বেছে নিয়েছেন দীঘি, বাবা নাকি মায়ের?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর দিয়েছেন দীঘি। তিনি বলেন, ‘অনেকের মধ্যে আমাকে নিয়ে এই প্রশ্নটি উঁকি দেয়। আমার বাবা চিত্রনায়ক সুব্রত হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। কিন্তু মাকে বিয়ের পর তিনি ইসলাম ধর্মগ্রহণ করেন। তারপর থেকে আমাদের পরিবার ইসলাম ধর্মের অনুসারী। আমি, আমার ভাইও ইসলাম ধর্ম পালন করি। তবে আমি বিশ্বাস করি, ধর্ম যার যার উৎসব সবার।’

Advertisements

ছোটবেলায় গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে পথচলা শুরু হয়েছিল দীঘির। প্রথম কাজেই পেয়েছিলেন জনপ্রিয়তা। তারপরের গল্প সবার জানা।

পরিণত বয়সে চিত্রনায়িকা হিসেবে দীঘির শুরু নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে। তার নির্মিত ‘তুমি আছ, তুমি নাই’ ছবিতে অভিনয় করেচন তিনি। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিতে অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন